বাংলা সিরিয়াল

শুরু হয়ে গেল প্রতিযোগিতা, স্টার জলসার ‘আয় তবে সহচরী’ এবং জি বাংলার ‘সর্বজয়া’ র মধ্যে চলছে রেষারেষি

বিনোদন জগতের মধ্যে অন্যতম হলো ধারাবাহিক। বর্তমানে ধারাবাহিকগুলোর বিপুল চাহিদা, বিভিন্ন চ্যানেলে বিভিন্ন ধরনের ধারাবাহিক সম্প্রচারিত করা হয়। তাদের মধ্যে বর্তমানে টিআরপি তালিকায় প্রথমেই যারা জায়গা করেছে সেই সমস্ত ধারাবাহিকগুলোর জনপ্রিয়তা বেশি। বর্তমানে স্টার জলসা জি বাংলা ধারাবাহিক গুলির মধ্যে প্রতিযোগিতা চলে এবং এক্ষেত্রে এগিয়ে রয়েছে জি বাংলা, জি বাংলার বেশ কয়েকটি ধারাবাহিক TRP তালিকার প্রথম স্থান দখল করে নিয়েছে। এরপর কিছুদিন আগেই জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘সর্বজয়া’ এবং স্টার জলসায় নতুন ধারাবাহিক ‘আয় তবে সহচরী’।

গত ১৩ই সেপ্টেম্বর থেকে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হয়েছে আয় তবে সহচরী। এই ধারাবাহিকের গল্প হলো দুটি অসম বয়সি মানুষের বন্ধুত্ব। বন্ধুত্ব এর যে কোনও বয়স হয় না তাই তুলে ধরা হবে এই ধারাবাহিকের মাধ্যমে। এ ধারাবাহিকের প্রথম প্রমো ভিডিও এরই মধ্যে সকলে দেখেছেন। প্রমো ভিডিওতে দেখানো হয়েছে একজন সামান্য গৃহবধু তার স্বপ্ন পূরণ করতে কলেজে আসে এবং তাকে দেখে সবাই কলেজে হাসাহাসি করে কিন্তু তার মতে থেকে একজন তার দিকে বন্ধুত্বের হাত বাড়িয়ে দেয়। এরপর দ্বিতীয় প্রমোতে দেখা যায় সেই দুই বন্ধুই একজোট হতে চলেছে।

সব মিলিয়ে ধারাবাহিক একটু ভিন্ন ধরনের হতে চলেছে তা বোঝাই যাচ্ছে। সমস্ত ধারাবাহিকগুলো তুলনায় এই গল্প অন্য ধরনের হতে চলেছে তা দর্শক ইতিমধ্যেই বুঝতে পেরেছেন। এই ধারাবাহিকে দুটি প্রমো ভিডিও প্রকাশ্যে আসার পর থেকে ধারাবাহিক জনপ্রিয়তা পেয়েছে। এই ধারাবাহিকের মাধ্যমেই অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় বহুদিন পর টেলিভিশনের পর্দায় ফিরছেন।

অন্যদিকে জি বাংলা ধারাবাহিক সর্ব যাতে বহু বছর পর টলিউডের জনপ্রিয় অভিনেত্রী দেবশ্রী রায় ফিরতে দেখা গিয়েছে। এবারে দেখার অপেক্ষা সর্বজায়া অল্পদিনেই যেমন দর্শকদের মন জয় করেছে সেরকমই স্টার জলসার আয় তবে সহচরী কতটা দর্শকের মনে জায়গা করে নিতে পারে।

Back to top button