বাংলা সিরিয়াল

ট্র্যাডিশনাল পোশাক ছেড়ে এবার হট বোল্ড ক্রপ টপে নেটিজেনদের চমকে দিলেন অভিনেত্রী ঊষসী রায়, ফটো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

টলিউড অভিনেত্রী ঊষসী রায় অতি অল্পদিনের মধ্যেই নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে নেটিজেনদের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিতে সক্ষম হয়েছিলেন। তবে তিনি এতদিন পর্যন্ত যে সমস্ত চরিত্রে অভিনয় করেছে সব ক্ষেত্রেই তাকে ট্রাডিশনাল পোশাকে দেখা গিয়েছে।

যে কারণে নেটিজেনদের মনে তার একপ্রকার ইমেজ তৈরী হয়ে গিয়েছিল। তবে এবার অভিনেত্রী সোশ্যাল মিডিয়া একাউন্টে শেয়ার করা ফটোর মাধ্যমে বুঝিয়ে দিলেন কোনো বাঁধাছকে নিজেকে আটকে রাখতে চান না তিনি।

কারণ এদিন অনুগামীদের সঙ্গে তিনি যে ফটো শেয়ার করেন সেখানে তাকে গোলাপি রঙের ক্রপ টপ এবং নীল জিন্সের শর্ট স্কার্টে নিজেকে সাজিয়ে তুলতে দেখা গিয়েছে। পাশাপাশি আয়নার সামনে দাঁড়িয়ে বিভিন্ন ভঙ্গিতে ফটোশুট করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

বলাই বাহুল্য তার এই ফটোশুটের ফটো এদিন মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন ‘বকুল কথা’ ধারাবাহিক থেকে শুরু করে কাদম্বিনীর চরিত্র ছেড়ে অভিনেত্রী এবার নিজেকে অন্য কোন ভাবে সাজিয়ে তুলতে চাইছেন।

বলাই বাহুল্য তার এই প্রচেষ্টা দারুণ প্রশংসিত হয়েছে নেটিজেনদের কাছে। ট্রেডিশনাল পোশাকের পাশাপাশি হট বোল্ড লুকেও তাকে যে দারুন লাগছে তা এক বাক্যে স্বীকার করে নিয়েছেন তার অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

Back to top button