বাংলা সিরিয়াল

এক বছরের যাত্রা সম্পন্ন করল মিঠাই পরিবার, ধারাবাহিকের জন্মদিন উপলক্ষে আবেগভরা পোস্ট শেয়ার করলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু

বর্তমানে বাঙালির মনে বিরাজ করছে মিঠাই। ধারাবাহিক প্রেমী মানুষেরা বর্তমানে মিঠাইয়ের অন্ধভক্ত। খুব অল্পসময়ের মধ্যেই মিষ্টি চঞ্চল স্বভাবের এই মেয়েটি দর্শকের মন জয় করে নিয়েছে। জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে প্রথম স্থানে মিঠাই ধারাবাহিক রয়েছে। এটি চলে আসছে গত 38 সপ্তাহ ধরে। কাউকে এতটুকুও জায়গা ছাড়েনি এই ধারাবাহিক। আজ এই ধারাবাহিকে এক বছর পূর্তি। গতবছর ঠিক এই সময়েই জি বাংলার পর্দায় শুরু হয়েছিল মিঠাই ধারাবাহিক।

হাসিখুশি যৌথ পরিবারের গল্প তুলে ধরা হয় এই ধারাবাহিকের মাধ্যমে বাকি অন্যান্য ধারাবাহিক একটা আলাদা অন্যান্য ধারাবাহিকগুলোতে সাংসারিক জটিলতা কুটকাচালি ইত্যাদি থাকে তবে এই ধারাবাহিক শুধুই পজিটিভিটি। ধারাবাহিকে এক দুটি চরিত্র বাদে সবগুলো চরিত্রই এতটাই পজেটিভ যে দর্শকের মন ভালো হয়ে যায় নিমেষে। তারপরে মিঠাই এবং সিদ্ধার্থের দুষ্টু মিষ্টি কেমিস্ট্রি সবমিলিয়ে জমজমাট মিঠাই।

মিঠাই চরিত্রে আমরা অভিনয় করছে দেখতে পাচ্ছি অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু কে। সিরিয়ালের মত বাস্তব জীবনে অভিনেত্রী দারুন হাসিখুশি একজন মানুষ সবসময়ই হাসি খুশি থাকেন তিনি সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ অভিনেত্রী বিভিন্ন ছবির ভিডিও আপলোড করতে থাকেন মাঝেমধ্যে।

আজ সেরকমই একটি আবেগভরা পোস্ট শেয়ার করলেন অভিনেত্রী। যে পোস্ট থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে এক বছর আগে ঠিক আজকের দিনে মিঠে যাত্রা শুরু হয়েছিল এবং অভিনেত্রী ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে অনেক ভক্তরা বিভিন্ন উপহার দিয়েছেন। পরিবারের পুরো ছবির সাথে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী ছবি পোস্ট করে আবেগভরা ক্যাপশন লিখেছেন।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button