বাংলা সিরিয়াল

‘রামকৃষ্ণদেব কোনো বিজ্ঞানীর থেকে কম নন’! জানালেন ‘রাণী রাসমণি’র রামকৃষ্ণ ওরফে অভিনেতা সৌরভ সাহা

এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রানী রাসমণি’তে রামকৃষ্ণদেবের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে টলিউড অভিনেতা সৌরভ সাহাকে। দীর্ঘ পাঁচ বছর ধরে এই চরিত্রের সঙ্গে একাত্ম ভাবে জড়িয়ে রয়েছেন এই জনপ্রিয় অভিনেতা। এবার সেই প্রসঙ্গে রামকৃষ্ণদেবের চরিত্রে অভিনয় করার অভিজ্ঞতা নিয়ে মুখ খুলতে দেখা গেল তাকে।

এদিন তিনি জানিয়েছেন রামকৃষ্ণ মিশনে পড়ার কারণে ছোট থেকেই রামকৃষ্ণদেবের জীবনী এবং তার কাজ কর্মের সঙ্গে পরিচিত হতে পেরেছিলেন তিনি। পাশাপাশি তার পরিবারের অনেকেই রামকৃষ্ণ মিশনের সঙ্গে সরাসরি ভাবে যুক্ত ছিলেন। যে কারণে রামকৃষ্ণদেবের চরিত্রে অভিনয় করার সময় তার অনেকটাই সুবিধা হয়েছিল। কারণ আলাদাভাবে চরিত্রের সঙ্গে একাত্মতাবোধ করতে হয়নি তাকে। বরং আগে থেকেই রামকৃষ্ণ দেবের সঙ্গে আত্মার যোগ ছিল তার।

অভিনেতা এদিন আরো জানিয়েছেন রানী রাসমণি ধারাবাহিকে সবার আগে তাকেই সিলেক্ট করা হয়েছিল। এবং ছোট থেকেই ঠাকুরের জীবন দর্শন এর সঙ্গে তিনি সুপরিচিত ছিলেন। তার মনে হয় রামকৃষ্ণ দেব কোন বড় বিজ্ঞানীর থেকে কোন অংশে কম নন। কারণ সবকিছু দেখে বুঝে তবেই নিজের মনে তিনি পথ খুলে নেন বলে জানিয়েছেন অভিনেতা সৌরভ সাহা। প্রসঙ্গত এই চরিত্রে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা লাভ করেছেন এই টলিউড অভিনেতা।

Back to top button