বাংলা সিরিয়াল

হাইফাই চাকরি ছেড়ে পারিবারিক মিষ্টির দোকানে যোগ দিয়েই বিপত্তি বাধালেন ‘উচ্ছেবাবু’! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘মিঠাই’ ধারাবাহিকের নতুন পর্ব

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ এবার নতুন এক টুইস্ট নিয়ে এসেছে গল্পে। প্রসঙ্গত কিছুদিন আগেই টিআরপি তালিকার শীর্ষস্থানটি স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকের কাছে ছেড়ে দিতে হয়েছে জি বাংলার ‘মিঠাই’কে। তবে হারানোর শীর্ষস্থান পুনরুদ্ধার করার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন ধারাবাহিকে নির্মাতা এবং কলাকুশলীরা। যে জন্য এবার ধারাবাহিকের গল্পে নতুন মোড়। স্ত্রী মিঠাইয়ের কথা শুনে এবার বড়োসড়ো চাকরি ছেড়ে নিজেদের পারিবারিক মিষ্টির দোকানে যোগদান করতে দেখা গেল পর্দার সিদ্ধার্থ ওরফে দর্শকের প্রিয় উচ্ছেবাবুকে।

তবে যেহেতু বড়োসড়ো চাকরি করে অভ্যস্ত সিদ্ধার্থ, তাই পারিবারিক মিষ্টির দোকানে এসেও তেমনটাই আশা করেছিল সে। পাশাপাশি উপস্থিত মোদকদের সামনে ইংরেজিতে বক্তৃতা দিয়ে সকল ঘাবড়ে দিয়েছে সিদ্ধার্থ। কারণ তার কথা কিছুই বুঝতে পারেননি দোকানের কর্মচারীরা।

 

View this post on Instagram

 

A post shared by Sidhai (@mithai__sid2)

তবে দর্শকরা আশ্বস্ত হয়েছেন কারণ গোটা পরিস্থিতি একা হাতে সামলানো জন্য উপস্থিত ছিল তাদের প্রিয় মিঠাই। তাই তারা এবার আশা করছেন মিঠাই এর হাত ধরেই সহজ সরল ভাষায় মোদকদের সঙ্গে কথা বলতে অভ্যস্ত হয়ে উঠবেন উচ্ছেবাবু।

 

View this post on Instagram

 

A post shared by Sidhai (@mithai__sid2)

বলাই বাহুল্য এই পর্ব সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনরা এক বাক্যে স্বীকার করে নিয়েছেন এবার হয়তো হারানো স্থান গল্পের এই নতুন পরিবর্তন দিয়ে উদ্ধার করতে সক্ষম হবে জি বাংলার ‘মিঠাই’।

Back to top button