বাংলা সিরিয়াল

আগামী সপ্তাহের TRP রেটিং চার্টে প্রথম ৫ এ থাকবে ‘গোধূলি আলাপ’! সরাসরি সকলকে চ্যালেঞ্জ করলেন পরিচালক রাজ চক্রবর্তী

আবারো ছোটপর্দায় ফিরছে রাজ চক্রবর্তীর পরিচালনা। স্টার জলসার পর্দায় নতুন ধারাবাহিক নিয়ে হাজির হচ্ছেন রাজ চক্রবর্তী। তার পরিচালনায় নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপ।’ সোম থেকে রবি প্রতিদিন সন্ধে ছটায় টেলিভিশনের পর্দায় দেখানো হচ্ছে এই ধারাবাহিক।

ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় অভিনেতা কৌশিক সেন। আর কৌশিক সেন এর বিপরীতে দেখা যাবে একদম নতুন মুখ সমু কে। যদিও এই ধারাবাহিকে প্রথমে কেন্দ্রীয় চরিত্রে বাবুল সুপ্রিয় কে অভিনয় করতে দেখা যেত কিন্তু পরে বিশেষ কোনো কারণে বাবুল সুপ্রিয় জায়গায় আনা হয় কৌশিক সেন কে।

একটি অসম বয়সী প্রেমের গল্প তুলে ধরা হবে এই ধারাবাহিকের মাধ্যমে। ভালোবাসা দিয়ে বয়স বর্ণ ধর্ম কিছুই মানে না সেটাই প্রমাণ করা হবে এই ধারাবাহিকের মাধ্যমে। প্রথমে প্রত্যেকেই ধারাবাহিকের গল্প শুনে একটুখানি ভুরু কুঁচকে ছিলেন। কিন্তু রাজ চক্রবর্তীর চ্যালেঞ্জ করেছেন যে আগামী সপ্তাহের টিআরপি রেটিং চারটের প্রথম পাঁচ এ থাকবে এই ধারাবাহিক। বর্তমানে রাজ একজন পরিচালকের পাশাপাশি ব্যারাকপুর এর বিধায়ক ও বটে।

তাই কাঁধে একাধিক দায়িত্ব রয়েছে এই দায়িত্ব সামনেই ছোটপর্দায় নিজের কাজকে কিভাবে কতদূর এগিয়ে নিয়ে যেতে পারে রাজ সেটাই দেখার অপেক্ষা কি করে দর্শকেরা এ ধারাবাহিকে আপন করে নেয় সেটাই দেখা যাবে আগামী টিআরপি তালিকাতে। এছাড়াও রাজ চক্রবর্তীর বহুল প্রতীক্ষিত ছবি ধর্মযুদ্ধ মুক্তির অপেক্ষায় রয়েছে বহু বছর ধরে এই ছবি মুক্তি পাচ্ছে না করোনা পরিস্থিতির কারণে মুক্তি ডেট পিছিয়েছে। এবারে সেই ছবির মুক্তির জন্য অধীর আগ্রহে মুখিয়ে রয়েছেন দর্শক।

Back to top button