বাংলা সিরিয়াল

‘এক চড় লাগিয়ে দেব ভেবেছিলাম’! অভিনেত্রী শ্রুতি দাস সম্পর্কে ‘দিদি নাম্বার ১’র মঞ্চে বেফাঁস মন্তব্য করলেন প্রেমিক স্বর্ণেন্দু সমাদ্দার

‘ত্রিনয়নী’ থেকে শুরু করে ‘দেশের মাটি’ ধারাবাহিকে অসাধারণ অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিতে দেখা গিয়েছিল জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রুতি দাসকে। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয় অভিনেত্রী। তবে টলিউডের অন্যান্য অভিনেতা এবং অভিনেত্রীদের মত নিজের ব্যক্তিগত জীবনে সোশ্যাল মিডিয়া থেকে লুকিয়ে রাখেন না অভিনেত্রী শ্রুতি দাস।

যে কারণে পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে তার প্রেমের সম্পর্কের কথা অনুগামীদের সকলেরই জানা। এবার ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে একসঙ্গে হাজির হয়ে রঙের উৎসবে মেতে উঠতে দেখা গেল জনপ্রিয় এই জুটিকে।

নিজেদের প্রেম কিভাবে শুরু হলো সে প্রসঙ্গে পরিচালক স্বর্ণেন্দু জানিয়েছেন শ্রুতি অভিনীত ‘ত্রিনয়নী’ ধারাবাহিক পরিচালনার দায়িত্বে ছিলেন তিনি। তবে প্রথমে শ্রুতিকে একেবারেই পছন্দ করতেন না তিনি। যে কারণে তাকে চড় মেরে দেওয়ার কথাও ভেবেছিলেন পরিচালক কিন্তু শ্রুতি প্রেমে পড়ে যান স্বর্ণেন্দুর।

এমনকি প্রেম প্রস্তাব নিয়ে পৌঁছে গিয়েছিলেন পরিচালকের মায়ের কাছে এবং সেখান থেকেই সূত্রপাত হয় তাদের সম্পর্কের। বিয়ের প্রসঙ্গে এদিন তারা জানিয়েছেন সামাজিক স্বীকৃতির জন্য বিয়ের কথা এখনো ভাবেননি। তবে শ্রুতি এবং স্বর্ণেন্দুর দুই পরিবারের মধ্যে যে অসাধারণ সম্পর্ক বজায় রয়েছে তা প্রকাশ হয়েছে তাদের কথা থেকে।

Back to top button