বাংলা সিরিয়াল

দাদাগিরির মঞ্চে পিলু অর্থাৎ মেঘার নাচে মুগ্ধ হলেন বাংলার মহারাজা সৌরভ গাঙ্গুলী! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বাংলা টেলিভিশন পর্দায় অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো দাদাগিরি। বিগত ৯টি সিজন ধরে দর্শকের মন জয় করে আসছে এই শো। মঞ্চে সৌরভ গাঙ্গুলীর অসাধারণ ভাবে নিজের সঞ্চালকের ভূমিকা পালন করছেন। দাদাগীরির মঞ্চে প্রতিদিনই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটি প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করতে আসেন। সম্প্রতি দাদাগীরির মঞ্চে হাজির হয়েছিল জি বাংলার নতুন ধারাবাহিক পিলু র সদস্যরা।

আমরা সকলেই জানি নতুন ধারাবাহিকের মুখ্য চরিত্র ভূমিকায় অভিনয় করছেন ডান্স বাংলা ডান্স খ্যাত মেঘা দাঁ। টেলিভিশন ইন্ডাস্ট্রিতে পিলু ধারাবাহিকের হাত ধরেই প্রথম পা রাখতে চলেছে মেঘা। তাই নিজেদের ধারাবাহিকের প্রচার করতেই দাদাগীরির মঞ্চে এসেছিল পিলুর পরিবার। মঞ্চে ওই দিন মেঘা নিজের নাচের প্রতিভা তুলে ধরে সকলের সামনে। জনপ্রিয় হিন্দি গান ‘ঘর মরে পর্দেশিয়া’ তে অসাধারণ নাচ প্রদর্শন করেন মেঘা।

মেঘার অসাধারণ নৃত্য প্রদর্শনীর মুগ্ধ হয়ে যান সৌরভ গাঙ্গুলী। উল্লেখ্য ডান্স বাংলা ডান্সের ফাইনালিস্ট ছিল মেঘা। তবে নাচের হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাধ্যমে বিজয়ী শিরোপা জিতেছিল অর্ণব এবং সুকন্যা। ডান্স বাংলা ডান্সের মঞ্চ থেকেই জি বাংলায় ধারাবাহিকে কাজ করার সুযোগ আসে মেঘার কাছে। মেঘা পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগণার একটি ছোট গ্রাম মসলন্দাপুরে জন্মগ্রহণ করে। ছোট থেকেই তার নাচের প্রতি ছিল অসীম আগ্রহ সেই থেকেই নাচের সাধনা করা তার। এর আগেও ২০০৬ সালে ডান্স বাংলা ডান্স জুনিয়র এ অংশগ্রহণ করেছিল মেঘা।

Back to top button