বাংলা সিরিয়াল

‘রান্না কি জাপানি তেলে হয়?’, স্টার জলসার নতুন ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’র দাম দেখে নেটিজেনদের কটাক্ষে ভরল সোশ্যাল মিডিয়া

করোনা আবহে লকডাউন এর সময় থেকেই হোম ডেলিভারির ব্যবসা তীব্র উন্নতি হয়েছে। এবার সেই বিষয়বস্তু নিয়েই স্টার জলসায় আসতে চলেছে নতুন ধারাবাহিক, নাম ‘খুকুমণি হোম ডেলিভারি’। প্রসঙ্গত নেটিজেনরা ইতিমধ্যেই জানতে পেরেছেন স্টার জলসার এক ঝাঁক চলতি সিরিয়াল বন্ধ হয়ে যাবে খুব শীঘ্রই। সেই সময়ে দেখতে পাওয়া যাবে এই নতুন ধারাবাহিকটিকে। ইতিমধ্যেই ছোটপর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হয়েছে নতুন ধারাবাহিকের প্রোমো।

বলাই বাহুল্য সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হতে মোটেও বেশি সময় নেয় নি। কিন্তু তারপরেই নেটিজেনদের ব্যঙ্গ এবং সমালোচনায় ভরেছে সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্স। কারণ ধারাবাহিকে হোম ডেলিভারি খাবারের যা দাম নির্ধারণ করা হয়েছে তা বাস্তবের থেকে অনেক বেশি বলে মনে করছেন দর্শকদের একটি বড় অংশ। ফলে অনেকেই সমালোচনা করেছেন ধারাবাহিকের নির্মাতাদের।

পাশাপাশি বেশকিছু অশ্লীল আক্রমণের শিকার হতে হয়েছে ধারাবাহিকটিকে। খাবারের এত দাম বেশি কেন সে প্রশ্ন ইতিমধ্যেই ছুঁড়ে দিয়েছেন দর্শকরা। তবে আরেক শ্রেণীর বাংলা ধারাবাহিক প্রেমীরা বলছেন প্রোমো দেখে তাদের বেশ ভালো লেগেছে এবং নায়ক-নায়িকার অনস্ক্রিন কেমিস্ট্রি ইতিমধ্যেই ফুটে উঠেছে বলে মনে করছেন তারা। তবে ধারাবাহিকটি প্রচার শুরু হওয়ার পর কেমন জনপ্রিয়তা পাবে এখন তা সময়ই বলে দেবে।

Back to top button