বাংলা সিরিয়াল

রবিবার মধ্যরাতে নুসরতের প্রথম স্বামী নিখিলের সাথে জমিয়ে পার্টি ‘মিঠাই’য়ের সৌমিতৃষার, ভাইরাল ছবি

বর্তমানে টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। সিরিয়াল প্রেমী মানুষ অথচ মিঠাই দেখেন না এমন দর্শক আতস কাঁচ দিয়ে খুঁজলেও মেলা ভার। এই ধারাবাহিকে মিঠাইয়ের চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু। মিঠাইয়ের চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তার চূড়ান্ত শিখরে পৌঁছে গিয়েছেন এই অভিনেত্রী। তবে রবিবার ফুলান পার্টি মুডে দেখা গেল পর্দার মিঠাইকে।

রবিবার ছুটির মুডেই থাকেন বেশিরভাগ বাঙালি। অভিনয়ের ক্ষেত্রে ছুটি খুব কমই মেলে অভিনেতা-অভিনেত্রীদের। তবে রবিবার বাইরে একটু ঘুরতে যাওয়া খাওয়া-দাওয়া করা বাঙালির ধর্ম। অভিনেতা-অভিনেত্রীরাও তার বাইরে নয়। রবিবার পর্দার মিঠাইকে একেবারে ফুল অন পার্টি মুডে পাওয়া গেল। এদিন কালো জিন্স এবং হলুদ ক্রপ টপে দেখা গিয়েছে মিঠাককে।

নুসরাত জাহানের প্রাক্তন স্বামী নিখিল জৈন সঙ্গে দেখা গিয়েছে সৌমিতৃষাকে। তার সাথে ছিলেন অভিনেত্রী উষসী রায়ও। এছাড়াও ছিলেন আরো কয়েকজন। অভিনেত্রী সৌমিতৃষা নিখিল জৈনের সঙ্গে এবং উষসী রায়ের সঙ্গে আলাদা করে ছবি শেয়ার করেছিলেন নিজের স্টোরিতেও। মধ্যরাতের ছবিগুলি শেয়ার হলেও নেটদুনিয়ায় নেটিজেনদের মধ্যে ছবিগুলি ভাইরাল হতে বিশেষ সময় লাগেনি।

বর্তমানে মিঠাইয়ে বিজয়া সম্মেলনীর অনুষ্ঠানে নিজের হারানো মাকে হঠাৎ করেই সোম হারিয়ে যাওয়া আমাকে নিয়ে এসেছে মোদক বাড়িতে। আর সেই নিয়েই এখন অসন্তোষের পরিবেশে চলছে মোদক পরিবারে। এই ঘটনার পর সিদ্ধার্থ আবারো জোরে ধাক্কা খেয়েছে। শুরু থেকেই মিঠাই এক নম্বরে রয়েছে টিআরপি দৌড়ে। বর্তমানে জমে উঠেছে ধারাবাহিক। পর্দার মিঠাই এখন সোশ্যাল মিডিয়ার সেনসেশন। নেটদুনিয়ায় বিভিন্ন সাজে প্রায়ই দেখা মেলে তার।

Back to top button