বাংলা সিরিয়াল

‘কালী পূজা কোন দিনে হয়?’, দাদাগিরির মঞ্চে মা দুর্গা কে করা সৌরভ গাঙ্গুলীর গুগলিতে জমে গেলো খেলা, ভাইরাল ভিডিও

গত রবিবার দাদাগিরির মঞ্চে মা দুর্গা তার চার ছেলে মেয়ে এবং মহিষাসুরকে নিয়ে হাজির হয়েছিল। অবাক হচ্ছেন? তাহলে চলুন খোলসা করে বলা যাক। দাদাগিরি বর্তমানে টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় গেম রিয়্যালিটি শো। আর সৌরভ গঙ্গুলীর সঞ্চালনা ছাড়া একেবারেই অসম্পূর্ণ দাদাগিরির মঞ্চ। এদিন খুদে পার্টিসিপেন্টদের সুন্দর করে দেব দেবীদের সাজে সাজিয়ে উপস্থিত করানো হয়েছিল দাদাগিরির মঞ্চে। সেই এপিসোডেরই একটি দৃশ্য ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি দাদাগিরির যে দৃশ্যটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে সৌরভ গাঙ্গুলী মা দুর্গাকে জিজ্ঞাসা করছেন কালী পূজা কোন দিনে হয়? এরপর তিনি এও বলে দেন গুগলির মত করে ভেবে উত্তর দিতে। এরপর দেখা যায় মা দুর্গার সাজে থাকা বাচ্চা মেয়েটি আকাশ-পাতাল ভাবতে থাকে এই উত্তরটা দেওয়ার জন্য। তবে শেষ পর্যন্ত সে উত্তরটি দিতে পারেনি। পাশে দাঁড়িয়ে থাকা গণেশের সাজে বাচ্চা ছেলেটি উত্তর দেয় কালী পুজো দিনে হয় না, রাতে অমাবস্যায় হয়। তারপরেই সে জিজ্ঞেস করে এই উত্তরটি দিয়ে সে কত পয়েন্ট পেলে? তার উত্তরে দাদা জানান, সেই উত্তর দিয়ে সে কোন পয়েন্ট পায়নি। গুগলি রাউন্ড অতিরিক্ত পয়েন্ট দেওয়া হয় না।

এই এপিসোডেই মহিষাসুরকে দুর্গা ঠাকুরের সঙ্গে যুদ্ধ করার কথা বললে, সে স্পষ্ট জানিয়ে দেয় সে দুর্গা ঠাকুরের সঙ্গে যুদ্ধ করবে না। যদি ত্রিশূল নকল হয় তবেই সে যুদ্ধ করবে নয়তো নয়। কারণ আসল ত্রিশূল হলে তার খোঁচা লেগে যাবে। মহিষাসুরের মুখে এমন কথা শুনে দাদা নিজেই হেসে ফেলেছিলেন। দর্শকরাও উপভোগ করেছেন সেই দৃশ্যটি।

সম্প্রতি বাচ্চাদের এপিসোডের এই দৃশ্যটি নেটদুনিয়ায় শেয়ার হওয়ার পর থেকেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে দাদাগিরির অনুরাগীদের মধ্যে। নেটদুনিয়ায় দাদাগিরির যেকোন ভিডিওই নিমেষের মধ্যে ভাইরাল হয়। বর্তমানে টিআরপির দৌড়ে সমস্ত রিয়্যালিটি শোকে টেক্কা দিচ্ছে ‘দাদাগিরি সিজন ৯’।

Back to top button