বাংলা সিরিয়াল

সুইজারল্যান্ডে এবার ‘সেরা বিজ্ঞানী’র পুরস্কার নিতে যাচ্ছে ‘খরকুটো’র সৌজন্য! ‘গাঁজাখুরি গল্প’, কটাক্ষ নেটিজেনদের

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খরকুটো’ অতি অল্প দিনের মধ্যেই নেটিজেনদের মন জয় করে নিতে সক্ষম হয়েছিল। ধারাবাহিকের দুই মুখ্য চরিত্র গুনগুন এবং সৌজন্যের কেমিস্ট্রি দারুণ পছন্দ হয়েছে নেটিজেনদের। তবে মাঝে মধ্যেই আজব নানান সব গল্প দেখানোর জন্য কটাক্ষের সম্মুখীন হতে হয় এই ধারাবাহিকটিকে।

প্রসঙ্গত ধারাবাহিকের মুখ্য চরিত্র সৌজন্য পেশায় একজন বিজ্ঞানী। এবার তার পেশাগত সাফল্য দেখানোর জন্য ধারাবাহিকের নির্মাতারা ঠিক করেছেন বিদেশি পুরস্কার দেওয়া হবে সৌজন্যকে।সম্প্রতি সম্প্রচারিত হওয়া একটি এপিসোডের মাধ্যমে জানা গিয়েছে সুইজারল্যান্ডে সেরা বিজ্ঞানীর পুরস্কার নিতে যাবে সৌজন্য, যে পুরস্কার প্রতিবছর সারা পৃথিবী থেকে নাকি মাত্র 6 জন বিজ্ঞানী পেয়ে থাকেন। এবার সৌজন্য তাদের মধ্যেই একজন।

বলাই বাহুল্য এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তীব্র সমালোচনার সম্মুখীন হতে হয়েছে ধারাবাহিকে নির্মাতাদের।

কারণ নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন এ ধরনের ধারাবাহিকের গল্প মোটেও বিশ্বাসযোগ্য নয়। প্রসঙ্গত এর আগেও বহুবার নানান কারণে সমালোচিত হতে হয়েছিল ধারাবাহিকটিকে। সে সময়ে নেটিজেনরা অভিযোগ জানিয়ে ছিলেন ধারাবাহিকের নায়িকা গুনগুনের ন্যাকামি দিনদিন অসহ্য হয়ে পড়ছে। এবার তারা জানালেন ধীরে ধীরে ধারাবাহিকের গল্প বিশ্বাসযোগ্যতা হারাচ্ছে। তবে খরকুটোর অনুগামীরা কিন্তু বেজায় খুশি তাদের প্রিয় নায়কের এই সাফল্যের গল্পে।

Back to top button