বলিউড

বিগবসের ঘরে তুমুল হাতাহাতি দুই প্রতিযোগী প্রতীক ও করণের মধ্যে, প্রতীককে তুলে আছাড় দিলেন করণ! শোয়ের হিংস্র নিয়ম নিয়ে ক্ষুব্ধ নেটিজেনরা

বলিউডের একটি অন্যতম বিতর্কিত রিয়েলিটি-শো হল বিগ বস। সলমন খান সঞ্চালিত এই শোকে এর আগেও একাধিকবার নানা বিতর্কিত কাজকর্মের জন্য সমালোচনার সম্মুখীন হতে হয়েছে। তবে এবার প্রতিযোগীদের দিয়ে নানান রকম হিংস্র কাজ করানোর জন্য আরো একবার কটাক্ষের সম্মুখীন হতে হলো বিগ বস সিজন ১৫ কে।

প্রসঙ্গত এর আগে শারীরিকভাবে কোন প্রতিযোগী অন্য কোন প্রতিযোগীকে আঘাত করলে বিগ বসের খেলা থেকে বাদ দিয়ে দেওয়া হতো তাকে। কিন্তু সম্প্রতি সম্প্রচারিত হওয়া একটি এপিসোডে দেখা গেছে প্রতিযোগী করণ কুন্দ্রা এবং প্রতীক সেহজপালের মধ্যে তীব্র হাতাহাতি চলছে। একটি ভিডিওয় দেখা যায় একটি টাস্কের সময় প্রতীক করণের হাত থেকে কিছু নীল কাগজ ছিনিয়ে নিলে পাল্টা আক্রমণাত্মক হয়ে ওঠেন করণ কুন্দ্রা। শেষ পর্যন্ত হাত দিয়ে প্রতীকের ঘাড় চেপে ধরার পাশাপাশি প্রতীককে তুলে প্রায় আছাড় মারেন তিনি।

বলাই বাহুল্য এর পরেও রিয়েলিটি শো থেকে করণ বাদ না যাওয়ায় বেশ অবাক হয়েছেন নেটিজেনদের একাংশ। ফলে তাঁরা মনে করছেন হয়তো গোটা ঘটনাটাই আগে থেকে সাজানো। পাশাপাশি অনেকেই এ রকম শারীরিক আঘাত করাকে অনুমতি দেওয়ার জন্য বেশ ক্ষুব্ধ শোয়ের নির্মাতাদের উপর। ফলে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button