টলিউড

অভিনেত্রী সোহিনী সরকারের খোলা পিঠে সিঁদুর দিয়ে স্বস্তিক আঁকলেন প্রেমিক রণজয়! দুজনের কেমিস্ট্রিতে মুগ্ধ নেটদুনিয়া

টলিউড অভিনেত্রী সোহিনী সরকার নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই খোলামেলা। অন্যান্য অভিনেত্রীদের মতন তিনি নিজের প্রেমিক রণজয়কে অনুগামীদের থেকে লুকিয়ে রাখেন না বরং সোশ্যাল মিডিয়ায় সোহিনী এবং রণজয়ের ঘনিষ্ঠ ফটো হামেশাই অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা যায় স্বয়ং অভিনেত্রীকে। এবার দুর্গা পুজোতেও তার ব্যতিক্রম ঘটেনি। একসঙ্গেই গোটা পুজো কাটাতে দেখা গিয়েছে টলিউডের এই জনপ্রিয় জুটিকে।

প্রসঙ্গত বিভিন্ন ঘরোয়া পার্টি থেকে শুরু করে পেশাগত ইভেন্ট সব জায়গাতেই এখন একসঙ্গে দেখতে পাওয়া যায় টলিউড অভিনেত্রী সোহিনী এবং তার প্রেমিক জনপ্রিয় টলিউড অভিনেতা রণজয়কে। প্রত্যাশিতভাবেই দুর্গাপূজাতেও একসঙ্গে সময় কাটাতে দেখা গেছে তাদেরকে। ষষ্ঠী থেকে দশমী পর্যন্ত কখনো ম্যাচিং পোশাক কখনো আবার কনট্রাস্ট করে শাড়ি এবং পাঞ্জাবি পরতে দেখা গিয়েছে এই জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রীকে।

তবে সকলকে চমকে দিয়ে এবার সিঁদুর খেলাতে অংশগ্রহণ করেছিলেন সোহিনী এবং রনজয়। সঙ্গে অন্য বন্ধুরা থাকলেও সকলের মধ্যে থেকে নজর কেড়ে নিয়েছেন এই জুটি। পাশাপাশি সোহিনীর খোলা পিঠে সিঁদুর দিয়ে স্বস্তিক চিহ্ন এঁকে সিঁদুর খেলা উপভোগ করতে দেখা গিয়েছে রণজয়কে। বলাই বাহুল্য তাদের ফটো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন এই জুটিকে।

 

View this post on Instagram

 

A post shared by RANO JOY (@rano_joy22)

Back to top button