বাংলা সিরিয়াল

দেবের ঠোঁটে ঠোঁটে রেখেই চুমু খেলেন জিৎ! হবু বৌ রুক্মিণী রয়ে গেলেন একেবারে হাঁ করে তাকিয়ে, রইল সেই ভাইরাল ভিডিয়ো

‘ইসমার্ট জোড়ি’ র মঞ্চে একেবারে কেলেঙ্কারি কান্ড ঘটে গেলো এবার! যা দেখে মুখ লুকিয়েছেন দর্শকরাও! দীর্ঘদিন ধরে স্টার জলসার পর্দায় অভিনেতা জিৎ এর সঞ্চালনায় জুটিদের আগমনে খেলায় , আড্ডায়, সুখী গৃহকোনের যাবতীয় আলোচনায় সেই সঙ্গে সেলিব্রিটিদের জীবনের নানা সিক্রেট সব মিলিয়ে একেবারে জমে উঠেছে এই রিয়েলিটি শো। একের পর এক অভিনেতা অভিনেত্রীরা মাতিয়ে দিয়েছেন শো এর মঞ্চ। সেইসঙ্গে তো রয়েছেই দুষ্টু মিষ্টি প্রেমের ভালোবাসার মুহূর্ত উদযাপন। এবার সেই মঞ্চেই হাজির হয়েছিলেন দেব রুক্মিণী জুটি। একসাথে কথা ছবি কিশমিশ এর প্রচার নিয়ে এখন এই জুটিকে প্রায়ই দেখা যায় বহু জায়গায়। এবার এই মঞ্চে হাজির হয়ে গেলেন।

তবে দেব রুক্মিণী প্রেম করছেন নাকি সেই নিয়ে অনুরাগীদের মধ্যে কৌতূহলের শেষ নেই । তবে যদিও এখনও পর্যন্ত জুটির কেউই সেইভাবে খোলসা করেননি সম্পর্ক নিয়ে। এবার ইসমার্ট জোড়ি’ এর মঞ্চের সঞ্চালক জিৎ দেবকে দেখে আর নিজেকে সামলে রাখতে পারলেন না। খেলায় আগে থেকে কথা ছিল দেব রুক্মিণীর মধ্যে এক প্রেমের খেলা জমে উঠবে যেখানে দুজনের কে কতক্ষন চোখের পাতা না ফেলে দুজন দুজনের দিকে তাকিয়ে থাকতে পারে।তবে তার আগে নারীর সাথে পুরুষের রসায়নের প্রসঙ্গ আসে সেখানেই দেব জানান যে , তাঁর আগে থেকেই অভ্যেস রয়েছে রুক্মিণীর দিকে একদৃষ্টিতে তাকিয়ে থাকার। সঞ্চালক জিৎ দাবি করে বসেন, অভ্যেসের থেকেও বেশি সময় ধরে তাকাতে হবে।

জিৎ এই সম্পর্কে নিজের একটি মত প্রকাশ করে বলেন নারী হোক বা পুরুষ প্রেম নিবিড় মুহূর্ত সবার কাছেই সমানভাবে উপভোগ্য। দেব ও জিৎ যদি এই মুহূর্তে মঞ্চে দুজন দুজনের দিকে অপলক তাকিয়ে থাকেন তাহলে দর্শক সেই দৃশ্য দেখেও ভালোই উপভোগ করবে বলে দাবি করেছেন তিনি। এই কথা শুনে দেব বেশ লজ্জা পেয়ে যান। তবে মঞ্চে দাঁড়িয়ে থেকে রুক্মিণী বেশ হেসে ওঠেন। তবে এই কথা বলার পর জিৎ যা করেছেন তার জন্য কেউ তৈরি ছিলেন না।

জিৎ বলে ওঠেন, এখন যদি দেবকে আমি চুমু খাই, তবে চুমু টা ঠোঁটেই খাবো। তারপরেই একটি গোলাপ ফুল হাতে নিয়ে এগিয়ে গিয়েছিলেন জিৎ। তবে শেষ পর্যন্ত ঠোঁটে না খেয়ে দেবের গালে খেয়েছেন কিন্তু অভিনেতা তো একেবারে লজ্জায় লাল হয়ে গিয়েছে।

Back to top button