বাংলা সিরিয়াল

স্টার জলসার ইস্মার্ট জোড়ি-র মঞ্চে সঞ্চালক জিৎ এর পরীক্ষা! চোখ বাধা অবস্থায় হাজারো নারীর মাঝখান থেকে চিনে নিলেন লহমা কে

বাংলা রিয়েলিটি শো এর জগতে নতুন শুরু হওয়া একটি রিয়েলিটি শো হল স্টার জলসার ‘ইস্মার্ট জরি’। একেবারে ভিন্ন স্বাদের এই নতুন রিয়েলিটি-শো তাড়াতাড়ি দর্শকের মনে জায়গা করে নিয়েছে। এই শোতে মঞ্চে উপস্থিত হন বিভিন্ন তারকার এবং নানান খেলার মাধ্যমে জানা যায় কে হলো ইস্মার্ট জরি তার ফলাফল জানা যায় খেলার শেষে।

এই ধরনের একটি শো একইভাবে সম্প্রচারিত হয় হিন্দি স্টার প্লাস এর পক্ষ থেকে। মূলত সেই শো কে অনুকরণ করেই বাংলা স্টার জলসা নিয়ে এসেছে এই শো। এই শো এর সঞ্চালকের ভূমিকায় রয়েছেন সুপারস্টার জিৎ এবং তার অসাধারণ সঞ্চালনা দর্শকের আগ্রহ আরো বাড়িয়ে দিয়েছে দিনে দিনে। শো তে মজার মজার খেলার মাধ্যমে জানা যায় প্রতিটি জুটির বৈবাহিক জীবনের বিভিন্ন গল্প এবং তাদের একটি অসম্পূর্ণ ইচ্ছে পূরণ করা হয় এই শো এর মাধ্যমে।

সম্প্রতি এই শো এর একটি ভিডিও স্টার জলসার অফিশিয়াল ফেসবুক পেজ থেকে আপলোড করা হয় এবং সেই ভিডিওটি বর্তমানে বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটিতে দেখা যায় যে সঞ্চালক জিৎ এর চোখ বেঁধে দেয়া হয়েছে এবং চোখ বেঁধে তাকে বলা হয় শুধুমাত্র হাত স্পর্শ করেই লহমা কে চিনতে হবে। এরপরেই অভিনেতা জিতু মঞ্চে উপস্থিত সকল মহিলাকে কে ডেকে নেন এবং তার সঙ্গে মজার ছলে ডেকে নেয় অভিনেতা সৌরভ সাহা কেও অর্থাৎ জি বাংলার রামকৃষ্ণ ভূমিকায় অভিনয় করেছেন যিনি তাকে। এরপর একে একে সকলের হাত ধরেই জিৎ কে জিগ্যেস করা হয়। আর জিৎ সঠিক সময়ে বুঝতে পেরে যায় এটাই লহমার হাত এবং অবশেষে সকলেই জিৎ এর অদ্ভুত ক্ষমতা দেখে অবাক হয়ে যায়। আর বর্তমানে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দারুন ভাইরাল হয়েছে।

Back to top button