বাংলা সিরিয়াল

‘ঘুম ঘুম চাঁদ, ঝিকিমিকি তারা’! হৈমন্তী শুক্লার কণ্ঠে কালজয়ী গান দিয়ে প্রয়াত সন্ধ্যা মুখোপাধ্যায়কে শ্রদ্ধা জানালো ‘দাদাগিরি’র বিশেষ পর্ব

কিছুদিন আগেই দীর্ঘ রোগভোগের পর প্রয়াণ ঘটেছে জনপ্রিয় বাঙালি গায়িকা গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়ের। তার মৃত্যুতে যে এক অপূরণীয় ক্ষতির সম্মুখীন হয়েছে সংগীত ইন্ডাস্ট্রি, সে কথা এক বাক্যে স্বীকার করেছেন সংগীত প্রেমীরা। এবার এক বিশেষ পর্বের মাধ্যমে এই কালজয়ী গায়িকাকে শ্রদ্ধা জানাতে দেখা গেল জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’কে। এদিন এক বিশেষ পর্বে গান, গল্প, আড্ডার মাধ্যমে প্রয়াত গায়িকাকে শ্রদ্ধা জানাতে হাজির হয়েছিলেন টলিউডের একাধিক জনপ্রিয় ব্যক্তিত্ব।

এদিন দাদাগিরির এই বিশেষ পর্বে আরো একাধিক সেলিব্রিটির সঙ্গে হাজির হয়েছিলেন গায়িকা হৈমন্তী শুক্লা। সেখানেই জনপ্রিয় বাংলা গান ‘ঘুম ঘুম চাঁদ ঝিকিমিকি তারা’ শোনা যায় তার কণ্ঠে। বলাই বাহুল্য উপস্থিত সকলে সন্ধ্যা মুখোপাধ্যায়ের গাওয়া এই গানটি প্রবীণা গায়িকা হৈমন্তী শুক্লার কন্ঠে শুনে যার পর নাই মুগ্ধ হয়ে গিয়েছেন। পাশাপাশি তাঁর বিশেষ প্রশংসা করতে দেখা গিয়েছে দাদাগিরির সঞ্চালক সৌরভ গাঙ্গুলীকেও। তিনি জানিয়েছেন ৭৩ বছর বয়স হয়ে গেলেও এখনো মনের দিক থেকে হৈমন্তী শুক্লা একেবারে তরুণ। যে কারণে সব ধরনের গান দারুন ভাবে ফুটে ওঠে তার গলায়।

এদিন উপস্থিত প্রতিযোগীরা সন্ধ্যা মুখোপাধ্যায়ের সঙ্গে নিজেদের ঘটা নানান অভিজ্ঞতার কথা ভাগ করে নিয়েছেন দাদাগিরির মঞ্চে। নেটিজেনদের একটি বড় অংশ একবাক্যে স্বীকার করেছেন এই অনুষ্ঠানটির মাধ্যম প্রয়াত গায়িকাকে যথার্থই শ্রদ্ধা জ্ঞাপন করতে সক্ষম হয়েছে জি বাংলা।

Back to top button