বাংলা সিরিয়াল

সকাল সকাল সেজেগুজে জামাইষষ্ঠী খেতে হাজির ছোটপর্দার ঋদ্ধি! নেটদুনিয়ায় ভাইরাল অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের জামাইষষ্ঠীর হ্যান্ডসাম লুক

জামাই ষষ্ঠী উপলক্ষে ইতিমধ্যেই অনুগামীদের সঙ্গে বিভিন্ন রকম ছবি ভাগ করে নিতে দেখা গিয়েছে টলিউডের পরিচিত মুখেদের। এবার জামাইষষ্ঠীর ফটো ভাগ করে দিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী দেবলীনা কুমার। যা থেকে অনুগামীরা জানতে পেরেছেন জামাই ষষ্ঠী উপলক্ষে এদিন সকাল সকাল শ্বশুর বাড়িতে হাজির হয়েছিলেন ‘গাঁটছড়া’ খ্যাত অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়।

প্রসঙ্গত এই মুহূর্তে পেশাদারী জীবনে চূড়ান্ত সফলতা পেতে সক্ষম হয়েছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। কারণ তার অভিনীত ধারাবাহিকটি টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করতে সক্ষম হয়েছে। পাশাপাশি ধারাবাহিকের মাধ্যমে চূড়ান্ত জনপ্রিয়তা লাভ করেছেন তিনি। তার অভিনয় প্রতিমুহূর্তে প্রশংসিত হচ্ছে দর্শকদের কাছে। তাই এদিন তার জামাইষষ্ঠীর ফটো মুহূর্তে তুমুল ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি অভিনেতার আরো একটি ফটো পোস্ট করতে দেখা গিয়েছে তার স্ত্রীকে।

যেখানে অনুগামীরা দেখতে পেয়েছেন লাল ব্যাগ পিঠে নিয়ে জামাইষষ্ঠী খেতে যাচ্ছেন অভিনেতা। তবে ক্যাপশন এর মাধ্যমে এদিন অভিনেত্রী দেবলীনা কুমার জানিয়েছেন যেহেতু এটি পারিবারিক ঘরোয়া অনুষ্ঠান, তাই সংবাদমাধ্যমকে সেখানে প্রবেশ করার অনুমতি দেননি তিনি। তবে তাই বলে জামাইষষ্ঠীর ফটো থেকে বঞ্চিত করেননি অভিনেত্রী অনুগামীদের। এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দু’জনকেই শুভ দিনের শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে অনুগামীদের একটি বড় অংশকে।

Back to top button