বাংলা সিরিয়াল

‘দুজনেরই একই তেজ, একই রকম প্রতিবাদী’! ‘মোহর’ এর সঙ্গে তুলনা করে ‘গুড্ডি’র প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা

কিছুদিন আগে স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘গুড্ডি’। জনপ্রিয় টলিউড চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় এর লেখা এই ধারাবাহিকটি প্রথমদিকে কিন্তু নেটিজেনদের মন জয় করতে ততটা সক্ষম হয়নি। যে কারণে টিআরপি তালিকার বেশ নিচের দিকে থাকতে দেখা গিয়েছিল ধারাবাহিটিকে। তবে এবার স্টার জলসার অপর একটি জনপ্রিয় ধারাবাহিক ‘মোহর’ এর সঙ্গে তুলনা করে গুড্ডির প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা গেল দর্শকদের একটি বড় অংশকে।

প্রসঙ্গত একসময় স্টার জলসার অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘মোহর’। যদিও পরবর্তীকালে জনপ্রিয়তা ক্রমশ কমতে থাকার কারণে ধারাবাহিকটি বন্ধের সিদ্ধান্ত নিয়েছিলেন নির্মাতারা। তবে সেই ধারাবাহিকের প্রতিবাদী মুখ্য চরিত্রকে ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার পরেও মনে রেখেছেন দর্শকরা। এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানালেন গুড্ডি ধারাবাহিকের মুখ্য চরিত্রের মধ্যেও সেই একই রকম তেজ দেখতে পাচ্ছেন তারা। প্রসঙ্গত লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা এই ধারাবাহিকেও পরকীয়ার প্রসঙ্গ উঠে আসছে ধীরে ধীরে।

তবে এদিন নেটিজেনদের একটি বড় অংশ জানিয়েছেন ধারাবাহিকের মুখ্য চরিত্রটিকে সমস্ত অন্যায়ের প্রতিবাদ করতে দেখতে পাচ্ছেন তারা। আর সেজন্যেই অবধারিতভাবে মোহরের সঙ্গে গুড্ডির তুলনা উঠে এসেছে। এবার ধারাবাহিকের টিআরপি তালিকার স্থানেও বদল আসতে দেখা যাবে এমনটাই আশা করছেন অনুগামীরা।

Back to top button