বাংলা সিরিয়াল

‘হেরে যাওয়া বা আত্মহনন নয়, বরং ঘুরে দাঁড়ানোকে সমর্থন করছে ‘মিঠাই’! ‘এখানেই একেবারে আলাদা ধারাবাহিকটি’, প্রশংসিত ‘মিঠাই’য়ের নতুন পর্ব

একসময় মাসের পর মাস টিআরপি তালিকার শীর্ষস্থানটি নিজের দখলে রাখতে সক্ষম হয়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। জনপ্রিয় চিত্রনাট্যকার শাশ্বতী ঘোষ রচিত এই ধারাবাহিকের গল্প ক্রমাগত মন জয় করে এসেছে দর্শকদের। তবে এবার ধারাবাহিকের নতুন পর্ব দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠলেন নেটিজেনরা।

পাশাপাশি তারা জানিয়েছেন এই কঠিন পরিস্থিতিতে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকের এই নতুন পর্ব নতুন করে সংগ্রাম করার উৎসাহ দেবে অনুগামীদের। প্রসঙ্গত কিছুদিন আগে ধারাবাহিকের গল্প অনুযায়ী দর্শকরা দেখতে পেয়েছেন ধারাবাহিকের একটি অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র পিসেমশাইকে পুলিশের হাতে গ্রেপ্তার হতে হয়েছে। কারণ ধারাবাহিকের নেতিবাচক চরিত্রের সঙ্গে হাত মিলিয়ে ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থকে হত্যা করার ছক কষে ছিলেন তিনি। এরপরই ভেঙে পড়তে দেখা গিয়েছিল পিসি মনিকে।

তবে সকলে যখন ভেবেছিলেন পিসিমণি হয়তো আত্মহনন করবেন। ঠিক সেই সময় ঘুরে দাঁড়াতে দেখা গিয়েছে তাকে। বুকফাটা কান্না কাঁদলেও নিজের মতো করে নাচের স্কুল খুলে জীবন অতিবাহিত করার কথা শোনা গিয়েছে তার মুখে। নেটিজেনদের একটি বড় অংশ এদিন পর্বটি দেখার পর জানিয়েছেন অন্যান্য ধারাবাহিকে যেখানে অনেক সময় হেরে যাওয়ার গল্পকে সমর্থন করা হয় সেখানে ‘মিঠাই’ একেবারে অন্যরকম ঘুরে দাঁড়ানোর গল্প তুলে ধরতে সক্ষম হয়েছে ছোটপর্দায়।

Back to top button