বাংলা সিরিয়াল

মিঠাই কে নয়, শ্রাবন্তীকে নিজের জীবনের বেস্ট সহ-অভিনেত্রীর খেতাব দিলেন অভিনেতা আদৃত রায়

এবারে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর প্রশংসায় পঞ্চমুখ হলেন অভিনেতা আদৃত রায়। এই মুহূর্তে টেলিভিশনের ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ এর মূল চরিত্রে অভিনয় করছে আদৃত, রুপোলি পর্দায় অভিনয় করলেও জি বাংলার মিঠাই ধারাবাহিক যেন আদৃত কে আলাদাই জনপ্রিয়তা এনে দিয়েছে।

এই মুহূর্তে বাংলা ধারাবাহিক গুলির মধ্যে সর্বশ্রেষ্ঠ ধারাবাহিক হলো মিঠাই। সেই ধারাবাহিকে সিদ্ধার্থ মোদক এর চরিত্রে অভিনয় করছেন আদৃত রায়। অভিনয় জীবনের শুরুটা টলিউডের বড় পর্দার মাধ্যমে, ‘নূর-জাহান’ নামক সিনেমার মাধ্যমেই আদৃত এর ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখা ,এরপর বহু সিনেমাতে কাজ করেছে আদৃত।

সম্প্রতি আদৃতার নতুন ছবি ‘লকডাউন’ মুক্তি পেয়েছে। এই ছবিতে আদৃত এর সহ অভিনেত্রী হিসেবে আমরা শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে দেখতে পাবো। ছবিটি পরিচালনা করেছেন অভিমুন্য মুখোপাধ্যায়। শ্রাবন্তীর সঙ্গে আদৃত এর বড় স্ক্রিনে এই প্রথম কাজ। সম্প্রতি একটি সাক্ষাৎকারে আদৃত শ্রাবন্তীর সঙ্গে প্রথম কাজের অভিজ্ঞতা ভাগ করে নিলেন।

সাক্ষাৎকারে শ্রাবন্তীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অভিনেতা আদৃত রায়। এর আগে আদৃত ও শ্রাবন্তীর স্ক্রীনের কেমিস্ট্রি দর্শকের মন কেড়েছে ছবির ট্রেলার এর মধ্যে দিয়ে। শ্রাবন্তীকে নিয়ে আদৃত জানিয়েছেন যে ” শ্রাবন্তীদি সেরা একজন সহ-অভিনেত্রী, এক্ষেত্রে অন্যান্য সহ অভিনেত্রীরা রাগ করলে আমার কিছুই করার নেই, উনি সত্যি বেস্ট।

শ্রাবন্তীদির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা দারুণ, খুব অল্প সময় কাজ করার সুযোগ পেয়েছি, কিন্তু যেই কতদিন কাজ করেছি বেশ মজা করেই কাজ করেছি আমরা। একসাথে গান বাজনা, খাওয়া দাওয়া সব কিছুই করেছি। নিজের বাড়ি থেকে খাওয়ার নিয়ে আসত দিদি, একসাথে বসে খেতাম সবাই। ভীষণ ভালো লেগেছে কাজ করে, আমার জীবনের সবচেয়ে বেস্ট সহ-অভিনেত্রী।”

গত শুক্রবার মুক্তি পেয়েছে লকডাউন’। এই ছবিতে শ্রাবন্তী-আদৃত ছাড়াও সোহম-রাজনন্দিনী, ওম-মানালি অভিনয় করেছেন। পুরোটাই থ্রিলারে মোড়া এই ছবির গল্প। লকডাউনে বদলে যাওয়া মানসিক, অর্থনৈতিক অবস্থা নিয়েই এই ছবি ফুটিয়ে তোলা হবে। তিনটি ভিন্ন কাহিনী রয়েছে এই ছবিতে, তবে শেষে গিয়ে সেগুলি মিলে যাবে।

Back to top button