বাংলা সিরিয়াল

মাত্র ৩ বছর বয়সেই দাদাগিরির মঞ্চে হাজির সুদীপা-পুত্র আদিদেব! সৌরভ গঙ্গোপাধ্যায়ের সাথে খেলে তাক লাগালো নেটিজেনদের

সম্প্রতি নেটিজেনদের সামনে এসেছিল দাদাগিরির নবম সিজনের প্রোমো। এবার সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়ের শেয়ার করা একটি ভিডিও থেকে স্পষ্ট হলো যে নতুন দাদাগিরির পর্বে অতিথি হিসেবে দেখতে পাওয়া যাবে সুদীপা চট্টোপাধ্যায় এর তিন বছরের ছেলে খুদে আদিদেব চট্টোপাধ্যায়কে।

এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমকে সুদীপা জানান সকলের সঙ্গে দারুণ বন্ধুত্ব করে নিয়েছিল তার ছেলে আদি।পাশাপাশি বয়স মাত্র তিন হলেও স্মার্টনেস কোন দিক থেকে তার কম নয়। যে কারণে খাওয়া-দাওয়া, খেলাধুলা ও বিশ্রামের পাশাপাশি দাদাগিরির মূল খেলাতেও অংশগ্রহণ করেছে আদিদেব।

প্রসঙ্গত এই পর্বে সুদীপা চট্টোপাধ্যায় এর সঙ্গে দেখতে পাওয়া যাবে অম্বরিশ ভট্টাচার্য, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়কেও। তবে সুদীপা জানিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়কে তার ছেলে আদি মূলত খেলোয়াড়ের পোশাকে দেখতে অভ্যস্ত। যে কারণেই দাদাগিরির মঞ্চে প্রবেশ করে সঞ্চালক হিসেবে সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখে বেশ থমকে গিয়েছিল সে।

পাশাপাশি লোকজন, আলো এবং শুটিং এর মধ্যেও বেশ খানিকটা অবাক হয়ে গিয়েছিল আদিদেব তবে তিনি এও জানিয়েছেন যে সামলে নিতে বেশি সময় নেয়নি তার ছেলে। খুব তাড়াতাড়ি সমস্ত কিছুর সঙ্গে নিজেকে অভ্যস্ত করে নিয়েছিল সে। এখন নেটিজেনরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন আদিদেবকে মঞ্চে সৌরভ গঙ্গোপাধ্যায় এর সঙ্গে দাদাগিরি খেলার দৃশ্য টিভির পর্দায় দেখার জন্য।

Back to top button