বাংলা সিরিয়াল

নিজের বাস্তব জীবনের প্রেম নিয়ে মুখ খুললেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু, মিঠাই এর জীবনের বাস্তব প্রেমিকের নাম শুনলে অবাক হবেন আপনারা

ফাঁস হয়ে গেল টেলিভিশনের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর গোপন প্রেমের কথা। নিজেই সেই কথা এবারে দর্শকের সঙ্গে ভাগ করে নিলেন তিনি। বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই তে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু।

মিঠাই হলো বর্তমানে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক। TRP তালিকাতেও সবার উপরে রয়েছে এই ধারাবাহিক। সেখানেই মিষ্টি বউ মিঠাই এর ভূমিকায় অভিনয় করছেন তিনি।

টেলিভিশনের পর্দার মানুষদের ব্যাক্তিগত জীবন নিয়ে দর্শকদের বরাবরই কৌতুহল বেশি। সম্প্রতি সৌমিতৃষার লাইফ নিয়ে বেশ মাতামাতি চলছে দর্শক মহলে, সকলেরই এক প্রশ্ন, অভিনেত্রীর বাস্তব জীবনের জীবন সঙ্গী বা প্রেম কে? সেই বিষয়ে অভিনেত্রী স্পষ্ট জানিয়েছেন তার জীবনের প্রথম প্রেম হল নাচ, নাচই হলো অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর জীবনের প্রথম ভালোবাসা।

সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝেমধ্যেই ছবি, ভিডিও ইত্যাদির মাধ্যমে অ্যাক্টিভ থাকেন তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে নিজের মনের কথা জানিয়েছেন অভিনেত্রী। নাচের একটি ভিডিও পোস্ট করে ক্যাপশন এর লিখেছেন ‘প্রথম ভালোবাসা নাচ’।

অভিনয়ের পাশাপাশি নাচেও বেশ পারদর্শী সৌমিতৃষা। এর আগেও বিভিন্ন সাক্ষাৎকারে তাকে নাচ নিয়ে বিভিন্ন বক্তব্য রাখতে দেখা গিয়েছে, নাচ যে তার প্রথম ভালোবাসার এ কথা তিনি আগেও জানিয়েছেন।

এর আগে সৌমিতৃষা ‘এ আমার গুরুদক্ষিণা’, ‘জয় কালী কলকাতালি’, ‘কনে বউ’ ধারাবাহিকে অভিনয় করেছে। তবে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছে জিবাংলার মিঠাই ধারাবাহিক। এই ধারাবাহিকে নিজেকে ফুটিয়ে তোলার জন্য মিষ্টি বানানোর বিভিন্ন পদ্ধতি এবং কাজ শিখতে হয়েছে তাকে।

বিশেষ করে এই ধারাবাহিক করতে গিয়ে তাকে মনোহরা বানানো শিখতে হয়েছে। ধারাবাহিকে অভিনেতা আদৃত রায়ের সঙ্গে দুর্দান্ত কেমিস্ট্রি হলেও, বাস্তব জীবনে অভিনেত্রী নিজের হিরোকে এখনও খুঁজে পাননি এমনটাই দাবি তার।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button