বাংলা সিরিয়াল

আবার হেয়ার স্টাইল বদলালেন দিতিপ্রিয়া! ভক্তদের চমকে দিলেন অভিনেত্রী, পর্দার রানী রাসমণি আবারো নতুন রূপে হাজির হলেন দর্শকদের সামনে

বর্তমানে দিতিপ্রিয়া বাংলার ঘরে ঘরে প্রতিটা মানুষের কাছে পরিচিত হয়ে উঠেছে। তার দুর্দান্ত অভিনয়ের জন্য তিনি এখন জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকের হাত ধরে বাংলার মানুষের কাছে জনপ্রিয়তা পেয়েছে দিতিপ্রিয়া। দীর্ঘ চার বছর ধরে টানা ধারাবাহিকে অভিনয় করেছে সে। তবে রানী রাসমণি তে আমরা দিতিপ্রিয়া কে যে ভাবে দেখতে পেয়েছি বাস্তবে দিতিপ্রিয়া একেবারেই উল্টো।

যারা ধারাবাহিকে দিতিপ্রিয়া কে দেখেছে তারা তখন তাকে লম্বা চুলে দেখেছেন কিন্ত বাস্তবে দিতিপ্রিয়া শর্ট হেয়ার এর বেশি স্বাচ্ছন্দ এবং সেটাই তার পছন্দ। চুল এতোটুকু বেড়ে গেলে ফট করে কেটে ছোট চুলে পরিণত করে দিতিপ্রিয়া। ধারাবাহিক শেষ হওয়ার পর থেকে একাধিক ফটোশুটে তাকে দেখা গিয়েছে। বিভিন্ন লুকে প্রতিবারই নতুন নতুন লুকে নিজেকে ক্যামেরার সামনে তুলে ধরতে ভালোবাসে দিতিপ্রিয়া। এবারও তাই নতুন এক রূপে ধরা দিলেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝেমধ্যেই নিজের ফটোশুটের বিভিন্ন ছবি আপলোড করতে থাকে। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে একটি ছবি আপলোড করেছে যেখানে কোঁকড়া চুলে ধরা দিয়েছেন অভিনেত্রী। তার পরনে রয়েছে ব্রাউন কালারের একটি গাউন এবং কানে পড়েছে ছোট্ট এক জোড়া ইয়ারিং। এভাবেই নতুন লুকে আবারো দর্শকদের নজর কাড়লেন দিতিপ্রিয়া। একটি এঙ্গেজমেন্ট অনুষ্ঠানে নিজেকে এই লুকেই সাজিয়ে তুলেছিলেন অভিনেত্রী।

বরাবরই নিজের শর্ট হেয়ার এর প্রতি অগাধ ভালোবাসা দিতিপ্রিয়ার। তিনি সব সময় ছোট হেয়ার লুকে ধরা দেন। বাস্তব জীবনে যারা তাঁকে সোশ্যাল মিডিয়ায় নিত্যদিন ফলো করেন তারাই জানেন যে দিতিপ্রিয়া নিজের শর্ট হেয়ার এর মাধ্যমে নিজের স্টাইল ক্রিয়েট করেন। সম্প্রতি নিজের আগামী ছবি নিয়ে ব্যস্ত রয়েছে দিতিপ্রিয়া। তারই শুটিংয়ের প্রস্তুতি চলছে।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

Back to top button