বলিউড

আল্লু অর্জুন কে হারাতে চলেছে বাচ্চা মেয়ে আলিয়া! প্রথম দিনেই কেল্লাফতে, মুক্তি পেয়ে একদিনেই ১০ কোটি টাকার ব্যবসা করলো আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’

সম্প্রতি মুক্তি পেয়েছে বলিউড অভিনেত্রী আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ সিনেমাটি। বলিউড পরিচালক সঞ্জয় লীলা ভনসালি পরিচালিত এই সিনেমাটি নিয়ে চরম উচ্চাশা ছিল অনুগামীদের মধ্যে। অন্যরকম একটি চরিত্র দেখতে পাবেন এই আশা করেছিলেন তারা।

এবং প্রথম দিন মুক্তির পরই ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র বক্স অফিস হিসেবে দেখে সিনেমা বিশ্লেষকেরা নির্দ্বিধায় স্বীকার করছেন মানুষের উচ্চাশা পূরণ করতে সক্ষম হয়েছে সিনেমাটি। কারণ বলিউডের অনেক তাবড় অভিনেতাদের সিনেমাকে টপকে গিয়ে মাত্র একদিনেই ১০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে আলিয়া ভাট অভিনীত এই সিনেমাটি।

প্রসঙ্গত সিনেমাটির ট্রেলার দেখে নেটিজেনদের অনেকেই জানিয়েছিলেন চরিত্রটিতে আলিয়া ভাটকে মোটেও মানায় নি। বরং তার বদলে বিদ্যা বালানের মতো অভিনেত্রীরা চরিত্রটি আরো ভালোভাবে ফুটিয়ে তুলতে পারতেন বলে মনে করেছিলেন তারা। তবে সিনেমাটি দেখার পর নেটিজেনদের অনেকেই এক বাক্যে স্বীকার করেছেন রাগ, দুঃখ, ভালবাসার মত সমস্ত রকম অনুভূতি অসাধারণ ভাবে ফুটিয়ে তুলতে সক্ষম হয়েছেন আলিয়া ভাট।

তবে সিনেমাটির বক্স অফিস সফলতা নিয়ে সন্দেহ ছিল অনেকের মনে। কারণ সিনেমাটিতে তথাকথিত কোন নায়ক নেই, শুধুমাত্র আলিয়া ভাট এর উপর নির্ভর করে সিনেমা বক্সঅফিসে সফল হবে কিনা তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন অনেকেই। তবে এবার এই অসাধারণ বক্সঅফিস সাফল্য মুখ বন্ধ করে দিয়েছে নিন্দুকদের।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button