বাংলা সিরিয়াল

‘রেজওয়ানকে এতদিন ভালো বন্ধু বলে এলেও বন্ধুত্ব দিবসের দিন দেবচন্দ্রিমা বললেন ‘ইন্ডাস্ট্রিতে তার কোন বন্ধু নেই!’ তবে কি রেজওয়ানের সাথে অন্য সম্পর্কে আবদ্ধ দেবচন্দ্রিমা? চারু আর্যর সম্পর্ককি তবে অফস্ক্রিনেও গড়ালো?

‘সাহেবের চিঠি’ ধারাবাহিকের চিঠি চরিত্রে বর্তমানে অভিনয় করছেন দেবচন্দ্রিমা সিংহ রায়। তবে এর আগেও ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের চারুর চরিত্রে অভিনয় করে তিনি দর্শকদের মুগ্ধ করে তুলেছিলেন। টেলিপাড়ায় বর্তমানে যে সকল অভিনেত্রীরা রাজত্ব করছেন তাদের মধ্যে দেবচন্দ্রিমা একজন। অনবদ্য অসাধারণ অভিনয়ের সাথে সাথে তার ফ্যাশন সেন্স থেকে শুরু করে তার স্পষ্টবাদী বক্তব্যের কারণে অনুরাগীদের কাছে তিনি অত্যন্ত প্রিয়। তাই স্বাভাবিক ভাবেই জনপ্রিয় এই অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়েও ভক্তদের মধ্যে আগ্রহের কোনো শেষ নেই।

অনেকেই জানেন যে, টলিউডের জনপ্রিয় অভিনেতা সায়ন্ত মোদকের সাথে সম্পর্ক ভেঙে গিয়েছে দেবচন্দ্রিমার। বর্তমানে অভিনেত্রীর সাথে টেলি পাড়ার জনপ্রিয় আরেক অভিনেতার নাম জড়িয়ে গুঞ্জন শোনা যাচ্ছে। ইনি হলেন অভিনেতার রেজওয়ান রাব্বানী শেখ ওরফে সানি। রেজওয়ানের সাথে এর আগে সাঁঝের বাতি ধারাবাহিকে কাজ করেছেন দেবচন্দ্রিমা। অন্যদিকে দেবচন্দ্রিমার ইউটিউব ব্লক গুলিতেও সানির উপস্থিতি লক্ষ্য করা যায়। দুজনকে ভীষণ পছন্দ করেন দর্শক।

দেবচন্দ্রিমা প্রথম থেকেই রেজওয়ানকে নিজের ভালো বন্ধু বলে স্বীকার করে থাকেন তবে আজ বন্ধুত্ব দিবসের দিন দেবচন্দ্রিমা দাবি করেন তার কোন বন্ধু নেই। একসাথে কাজ করার সূত্রে সানির সাথে খুব ভালো সম্পর্ক তৈরি হলেও বর্তমানে তারা দুজনই আলাদা আলাদা সিরিয়াল নিয়ে ব্যস্ত। তাই সেরকম ভাবে দেখা সাক্ষাৎ তাদের মধ্যে আর হয় না শুধু ফোনালাপ হয়।

এছাড়া বরাবরের স্পষ্টবাদী দেবচন্দ্রিমা আরো একবার নিজের স্পষ্ট বক্তব্য রেখে ইন্ডাস্ট্রিতে বন্ধুত্ব বিষয়ে বলেছেন, ইন্ডাস্ট্রিতে তিনি বন্ধুত্ব করতে আসেন নি। এখানে সকলেই নিজের পায়ের তলার জমি শক্ত করতে এসেছে। এখানে কেউ কারোর বন্ধু নয়, সবাই প্রতিযোগী। সে দিক থেকে নিজের পরিবারের সদস্যরা সব থেকে বড় বন্ধু।

Back to top button