বাংলা সিরিয়াল

পিলু অভিনেত্রী মানসী সেনগুপ্ত বাস্তবে যমজ বোন! আরেক বোনও করেন অভিনয়, রইল দুই বোনের আসল পরিচয়

কি করে বলবো তোমায়’ জি বাংলার জনপ্রিয় এই ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র হলো পায়েল সেন। রাধিকা ও কর্ণের মাঝে যে বারবার বিভেদ সৃষ্টি করার চেষ্টা করেছে এবং ক্রমাগত বিভিন্ন ষড়যন্ত্র করে খলনায়িকা হিসেবে নিজেকে সাব্যস্ত করেছে। এই ধারাবাহিকের দৌলতে ভীষণ জনপ্রিয় হয়েছিল পায়েল চরিত্রের অভিনেত্রী মানসী সেনগুপ্ত। বর্তমানে আবার জি বাংলার অপর জনপ্রিয় একটি ধারাবাহিক ‘পিলু’ তে দেখা যাবে মানসীকে। পিলুতে তার চরিত্রের নাম বিন্দি সে মল্লারের প্রথম পক্ষের স্ত্রী হিসেবে হাজির হবে।

মানসির পরিবার-পরিজন আত্মীয়-স্বজন সম্পর্কে সেভাবে বিশেষ কিছু জানা নেই সম্প্রতি একটি চাঞ্চল্যকর তথ্য পাওয়া যাচ্ছে অভিনেত্রীর সম্পর্কে। শোনা যাচ্ছে তারা নাকি বাস্তব জীবনে তিন বোন। অভিনেত্রীর তিন বোনের মধ্যে তার ছোট বোন রাইমা সেনগুপ্ত কালার্স বাংলার ‘জয় জগন্নাথ’ ধারাবাহিকে কাজ করছেন। এই ধারাবাহিকের সুভদ্রার চরিত্রে কাজ করছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sengupta (@sengupta__raima)

কিন্তু আশ্চর্যের বিষয় হলো অনেকেই সুভদ্রা চরিত্রটিকে দেখে ভাবতেন যে ইনি আসলে মানসী সেনগুপ্ত। তার কারণ মানসী ও রাইমা অনেকটাই একরকম দেখতে, দুজনের মুখের আদল প্রায় এক। দুজনে পাশাপাশি থাকলে রীতিমতো চেনা মুশকিল যে কে রাইমা আর কে মানসী? সম্প্রতি দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এই দুই বোন একসাথে খেলতে এসেছিলেন। তারা দুজনে যেমন খুব ভালো বন্ধু তেমনি তাদের মধ্যে ঝগড়া, খুনসুটি ইত্যাদি ও লেগে থাকে। রাইমার কথায়, তার দিদি অভিনয় জগতে তার একজন অভিজ্ঞ পথপ্রদর্শক। তিনি তার দিদির কথাগুলোকে মেনে চলার চেষ্টা করেন।

মানসীর অভিনয় জগতে ৪ বছর কেটে গেছে। এই দীর্ঘ সময় পর্বে তিনি ধারাবাহিককে অভিনয়ের পাশাপাশি একাধিক ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি।

Back to top button