বাংলা সিরিয়াল

‘আপনি একটি বোম ফেলেছেন আর আশা করছেন আমরা শান্ত থাকবো?’ মিঠাই খ্যাত সৌমিতৃষা কুন্ডুর একটি পোস্ট ঘিরেই শুরু হলো তোলপাড় সোশ্যাল মিডিয়ায়! কী লেখা ছিলো সৌমিতৃষার পোষ্টে?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। একাধিক বার এই ধারাবাহিক বেঙ্গল টপার হয়েছে। এছাড়া জনপ্রিয়তার নিরিখেও এই ধারাবাহিক সেরা। মিঠাই ধারাবাহিকের নায়িকা সৌমিতৃষা কুন্ডু এবং সিদ্ধার্থ চরিত্রের অভিনেতা আদৃত রায় দুজনেই দর্শকদের খুব প্রিয়। দর্শকদের সাথে টাচে থাকতে দুজনেই সোশ্যাল মিডিয়ায় ভীষণ রকম একটিভ এবং প্রায় নানান রকম পোস্ট সোশ্যাল মিডিয়া করে থাকেন তারা।

সৌমিতৃষা তো প্রায়‌ই নানান রকম ভিডিও পোস্ট করেন। তবে ইন্ডাস্ট্রিতে মেয়ের তুলনায় তার ছেলে বন্ধু বেশি। এই কারণে তার ছেলে বন্ধুদের নিয়ে ভিডিও পোস্ট করবার জন্য তাকে বিভিন্ন সময় নানান রকম কটাক্ষের শিকার হতে হয়। অনেকেই তাকে বলেন যে, তার সব সময় ছেলেদের সাথে ঘোরাঘুরি কেন? তার কি কোনো মেয়ে বন্ধু নেই? যদিও এইসব কথাকে কোনদিনই গায়ে মাখেন না সৌমিতৃষা। তিনি নিজের কাজ করতে বেশি পছন্দ করেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সৌমিতৃষা একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে ব্ল্যাক কালারের ড্রেস পরে দাঁড়িয়ে আছেন সৌমিতৃষা। ড্রেসের সাথে মানানসই সাজ হয়েছে তার। হর্স টেল করে চুল বেঁধেছেন তিনি এবং ভীষণ হট লাগছে দেখতে তাকে। প্রচুর মানুষ এই ছবিতে লাভ রিয়েক্ট দিয়েছেন। প্রচুর মানুষ এই ছবিটি পছন্দ করেছেন। কমেন্ট বক্সে প্রত্যেকেই তার ভালোবাসার কথা জানিয়েছেন। এই ছবিটি দেখে অনুরাগীদের এক অংশ বলছেন সব সময় শাড়ি পড়ে থাকা মিঠাই যে কোন পোশাকেই বেশ সাবলীল তা এই ছবিটি দেখলেই বোঝা যায়।

এই ছবিতে সৌমিতৃষা আবার ক্যাপশন দিয়ে লিখেছেন,‘yuhi’-অর্থাৎ এমনি। যা দেখে একজন কমেন্ট করে লিখেছেন যে, ‘আপনি তো লিখে দিয়েছেন এমনি, কিন্তু আসলে আপনি একটি বোম ফেলেছেন আর আমাদের থেকে আশা করছেন যে আমরা শান্তশিষ্ঠভাবে বসে থাকবো এবং আপনার উপর ক্রাশ খাব না’-এরপর ইমোজি দিয়ে তিনি বুঝিয়ে দিয়েছেন এমন বোম ব্লাস্টিং ছবি দেখে সৌমির ওপর ক্রাশ না খেয়ে চুপচাপ বসে থাকাটা জাস্ট অসম্ভব।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button