বাংলা সিরিয়াল

‘গ্রামে মহিলাদের টার্কি, এমু পাখি চাষ করা শেখাচ্ছি’! ‘দাদাগিরি’র মঞ্চে অবাক-করা তথ্য সামনে আনলেন এক মহিলা প্রতিযোগী

এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’র মঞ্চে একের পর এক চমকে দেওয়ার মতো পর্ব উঠে আসছে অনুগামীদের সামনে। কিছুদিন আগেই এই জনপ্রিয় রিয়েলিটি শো এর অনুগামীরা জানতে পেরেছিলেন এ বছরের মত শেষ হতে চলেছে ‘দাদাগিরি’। যা নিয়ে বেশ হতাশা প্রকাশ করতে দেখা গিয়েছিল তাদের সোশ্যাল মিডিয়ায়। তবে এবার শেষের বেশ কিছু পর্বে দারুণ চমক রয়েছে তাদের জন্য।

সম্প্রতি জি বাংলার তরফে ভাগ করে নেওয়া হয় ‘দাদাগিরি’র নতুন পর্বের একটি প্রোমো যার নাম দিয়েছেন তারা ‘মহিলাময় পর্ব’। সেখানেই এক মহিলা প্রতিযোগী ফাঁস করেন এক অবাক করা তথ্য। তিনি জানিয়েছেন স্থানীয় আদিবাসী মহিলাদের নিয়ে নতুন ব্যবসা শুরু করেছেন তিনি। যেখানে আদিবাসী মহিলাদের তিনি টার্কি, হাঁস, এমু পাখি চাষ করা শেখান। এবং সেই গ্রামে অতিথি এলে কিভাবে আপ্যায়ন করতে হবে তা নিয়েও বিশেষ প্রশিক্ষণ দেন তিনি।

এর পাশাপাশি উপস্থিত ছিলেন জয়নগরের জনপ্রিয় জিমন্যাস্ট প্রনতি দাস। এর আগে বেশ ভাইরাল হয়ে উঠেছিলেন তিনি সোশ্যাল মিডিয়ায়। এদিনও কলকাতার মহারাজের সামনে শাড়ি পড়ে ডিগবাজি খেতে দেখা গিয়েছে তাকে, যা দেখে অবাক হয়ে গিয়েছেন উপস্থিত দর্শকরা। বলাই বাহুল্য এই মহিলা-পর্ব দেখার জন্য এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন ‘দাদাগিরি’র অনুগামীরা।

Back to top button