বলিউড

বিয়ের পাঁচদিনের মধ্যেই সিঁদুর তুলে ফেললেন নববধূ আলিয়া ভাট! ‘লোক দেখাতে সিঁদুর পরেছিলে?’ প্রশ্ন ক্ষুব্ধ নেটিজেনদের

সম্প্রতি এক বিলাসবহুল অনুষ্ঠানের মাধ্যমে নিজের দীর্ঘদিনের প্রেমিক তথা বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। হিন্দু মতে অভিনেত্রী বিয়ে করেছিলেন বলে জানতে পেরেছিলেন নেটিজেনরা। তবে এবার বিয়ের পাঁচ দিনের মাথায় সোশ্যাল মিডিয়ায় তুমুল কটাক্ষের শিকার হতে হল জনপ্রিয় এই অভিনেত্রীকে।

প্রসঙ্গত বর্তমানে করণ জোহরের ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায় কাজ করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। বিয়ের অনুষ্ঠান শেষ হতেই এবার সেই শুটিংয়ে যোগদান করতে দেখা গেল আলিয়াকে। কিন্তু এদিন সোশ্যাল মিডিয়ায় তার ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনরা খেয়াল করে দেখেন অভিনেত্রীর মাথায় কোন সিঁদুর নেই, পাশাপাশি নেই হাতে কোন শাঁখা। বলাই বাহুল্য হিন্দু মতে বিয়ে করা সত্ত্বেও বিয়ের মাত্র পাঁচ দিনের মধ্যেই বিয়ের সমস্ত চিহ্ন মুছে ফেলায় অভিনেত্রীর প্রতি চরম ক্ষুব্ধ হয়েছেন সাধারণ মানুষ।

কমেন্টের মাধ্যমে এদিন অনেকেই জানিয়েছেন এভাবে হিন্দু সংস্কৃতির অপমান করেছেন অভিনেত্রী। পাশাপাশি লোক দেখানোর জন্য তিনি বিয়েতে শাঁখা-সিঁদুর পরেছেন এমন মন্তব্যও করতে দেখা গেছে অনেককে। তবে অভিনেত্রীর অনুগামীরা জানিয়েছেন সদ্যবিবাহিতা আলিয়াকে দারুন লাগছে হালকা রংয়ের পোশাকে। বলাই বাহুল্য গোটা বিষয়টি নিয়ে এখনো প্রকাশ্যে কোনো পাল্টা মতামত জানাননি অভিনেত্রী আলিয়া ভাট।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button