বাংলা সিরিয়াল

ক্যানসার জয় করে এখন সম্পূর্ণ সুস্থ অভিনেতা! বৌ ও মেয়ের সাথে হিন্দি গানে উদ্দাম নাচলেন ভরত কল

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন ভরত কল। বাংলা ইন্ডাস্ট্রিতে একাধিক জনপ্রিয় বাংলা সিনেমায় এবং একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন এই অভিনেতা। এখনো তার সেই সফর জারি রয়েছে। তবে এই অভিনেতাকে জীবনে অনেক ওটা পড়ার মধ্যে দিয়ে যেতে হয়েছে। করতে হয়েছে অনেক লড়াই। যেকোন কঠিন পরিস্থিতিতে দাঁতে দাঁত চেপে লড়াই করে নিজের লক্ষ্যে স্থির ছিলেন ভরত কল।

পরবর্তীকালে এই অভিনেতা মুম্বাই চলে যান স্ট্রাগলিং অভিনেতা হিসেবে কাজ করবেন বলে। পরে সেখানে তিনি বেশ অনেকগুলোই কাজ করেছিলেন। পরে তিনি আবারো ফিরে আসেন বাংলা ইন্ডাস্ট্রিতেই। প্রথমে ‘অরুন্ধতী’-র লাইন প্রডিউসার হিসেবে কাজ শুরু করেছিলেন অভিনেতা। পরবর্তীকালে টলিউডের ব্লকবাস্টার হিট এমন অনেক ছবিতেই দেখা মিলেছে তার। নিঃসন্দেহে বলা যায় তিনি একজন ভালো অভিনেতা।

তবে এই অভিনেতার চলার পথ একেবারেই মসৃন ছিলনা। তার শরীরে বাসা বেঁধেছিল কঠিন রোগ। ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন ভরত কল। পরে তিনি এর জন্য ভেঙে পড়েননি। দাঁতে দাঁত চেপে, মনের জোর বজায় রেখে লড়াই করে গেছেন এই কঠিন অসুখের সঙ্গে। চিকিৎসার মাধ্যমে এবং নিজের মনের জোর বজায় রাখার কারণেই ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন এই অভিনেতা। তার সুস্থ হয়ে ওঠার আরেকটি বড় কারণ হল তিনি কখনোই নিজের অসুখকে নিজের দুর্বলতা হিসেবে দেখেননি। তিনি সবসময় নিজের শরীরে বাসা বাঁধা রোগকে প্রতিপক্ষ হিসেবে ধরে লড়াই করে গিয়েছেন এবং জয়ী হয়েছেন।

বর্তমানে তাকে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’ ও জি বাংলার নতুন ধারাবাহিক ‘উমা’-তে দেখা যাচ্ছে। অভিনেতার জীবন বাংলা ধারাবাহিকের থেকে কম কিছু নয়, তা মানতেই হবে। এই অভিনেতার বর্তমান স্ত্রী জয়শ্রী মুখার্জ্জী কল। তিনি পেশায় একজন টেলি অভিনেত্রী। তাদের দুজনের একটি কন্যাসন্তান রয়েছে যার নাম আর্যা কল। প্রায়ই নিজের পরিবারের সঙ্গে নানা ধরনের ছবি শেয়ার করে থাকেন অভিনেতা। কয়েকদিন আগে ৫২-এ পা দিলেন ভরত কল। জন্মদিনের দিন নিজের পরিবারের সঙ্গে ছবি তুলেছিলেন এবং সেই ছবি নেটদুনিয়ায় ভাইরালও হয়েছিল নেটিজেনদের মধ্যে।

জয়শ্রী মুখার্জ্জী কল অভিনেতার দ্বিতীয় স্ত্রী। এর আগেও একবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। তার প্রাক্তন স্ত্রীয়ের নাম অনুশ্রী দাস। পর্দাতে এই দুই অভিনেতা অভিনেত্রীকে অনেকবারই একই সাথে দেখা গিয়েছে। বিবাহ-বিচ্ছেদের পরেও একই ধারাবাহিকে, একি দৃশ্য বেশ কয়েকবার দেখা মিলেছে তাদের। বর্তমানে তাদের সম্পর্কটা একেবারেই প্রফেশনাল।

সম্প্রতি নিজের বর্তমান স্ত্রী জয়শ্রী এবং তার মেয়ে আর্যার সাথে একটি রিল ভিডিও বানিয়েছেন যা নেটদুনিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে গেছে নেটিজেনদের মধ্যে। এই ভাইরাল হওয়ার রিল ভিডিওতে নিজের বর্তমান স্ত্রী ও মেয়ের সাথে চুটিয়ে নাচতে দেখা গিয়েছে আভিনেতাকে। তার চোখে-মুখে ছিল আনন্দের ছাপ। নেটিজেনরা এই ভিডিও দেখে বেশ মজাই পেয়েছেন।

Back to top button