টলিউড

তিন তিনটে বিয়ে ভাঙার পরেও ভালোই আছেন শ্রাবন্তী! ‘আমি প্রেমে বিশ্বাসী’! চতুর্থ প্রেমিককে নিয়ে সমুদ্রের পর এবার পাহাড়ে হাজির হলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

ব্যক্তিগত জীবনের কারণে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় সবসময়ই আলোচনার শীর্ষে থাকেন। কিছুদিন আগেই ছেলে, হবু বউ মা এবং বর্তমান প্রেমিকের সঙ্গে মলদ্বীপ বেড়াতে গিয়ে খবরের শিরোনামে উঠে এসেছিলেন অভিনেত্রী।

যদিও তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে সম্পর্কে ভাঙ্গন ধরার পর চতুর্থ প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে সম্পর্কের গুঞ্জনকে অস্বীকার করেছিলেন অভিনেত্রী। তবে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন যে তিনবার বিয়ে ভাঙলেও তিনি প্রেম থেকে বিশ্বাস হারাননি।

এবার সমুদ্রের পর পাহাড়ের পটভূমিকা থেকে ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হইচই ফেলে দিলেন শ্রাবন্তী। এর আগে মলদ্বীপ থেকে শেয়ার করা ছবিতে রীতিমতো সমালোচিত হতে হয়েছিল অভিনেত্রীকে। তবে সেসবে পাত্তা না দিয়ে সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে সরিয়ে নেননি অভিনেত্রী। বরং এদিন অনুগামীদের সঙ্গে পাহাড়ে বেড়াতে যাওয়ার ছবি শেয়ার করে নিতে দেখা যায় অভিনেত্রীকে। যা থেকে নেটিজেনরা বুঝতে পারছেন যে কাজ থেকে একটু অবসর মিলতেই ফের বেড়াতে বেরিয়ে গিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত এবারও টলিউডের অন্দরে গুঞ্জন যে তার পাহাড় বেড়ানোর যাত্রায় সঙ্গী হয়েছেন বর্তমান প্রেমিক। যদি অভিনেত্রী এ নিয়ে এখনো প্রকাশ্যে মুখ খোলেননি, তবে তাতে অবশ্য থামছেনা নেটিজেনদের আগ্রহ। ফলে ইতিমধ্যেই শ্রাবন্তীর ছবি রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button