বাংলা সিরিয়াল

‘সিডের সাথে রিল করতে কি গা চুলকায়?’! ‘মিঠাই’ ওরফে সৌমিতৃষা ও সোমের রিল ভিডিও দেখে ক্ষুব্ধ নেটিজেনরা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ এর অভিনেতা-অভিনেত্রীদের মাঝেমধ্যেই নানারকম মিউজিক রিল ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে শেয়ার করতে দেখা যায়। এমন একাধিক ভিডিও বানিয়েছেন মিঠাই এর অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুও।

তবে সঙ্গী হিসেবে বরাবরই তিনি বেছে নিয়েছেন ধারাবাহিকের ভিলেন সোম অর্থাৎ টলিউড অভিনেতা ধ্রুব সরকারকে। নেটিজেনদের একটি বড় অংশের যা ভীষণ অপছন্দের। তাই অভিনেত্রীর কমেন্ট সেকশনে ধারাবাহিকের নায়ক সিড ওরফে অভিনেতা আদৃতের সঙ্গে ভিডিও বানানোর জন্য নেটিজেনদের তরফে বারংবার অনুরোধ দেখতে পাওয়া গিয়েছে।

তবে তার পরেও সৌমিতৃষাকে নানান রোমান্টিক গানে তাল মেলাতে দেখা গিয়েছে ধ্রুব সরকারের সঙ্গে। যে কারণে তাঁদের প্রেমের গুঞ্জনে আপাতত মুখর টলিউড। তবে দুজনেই ইতিমধ্যে অস্বীকার করেছেন তাদের প্রেমের সম্পর্কের কথা। জানিয়েছেন তাদের সম্পর্ক কেবলমাত্র বন্ধুত্বের মধ্যেই সীমিত।

তবে এবার আবারো সোমের সঙ্গে রোমান্টিক মিউজিক ভিডিওতে মিঠাইকে দেখতে পেয়ে তীব্র ক্ষোভ দেখালেন মিঠাই ধারাবাহিকের অনুগামীরা। অনুরোধের পরও কেন অভিনেত্রী সিদ্ধার্থের সঙ্গে ভিডিও বানাচ্ছেন না সেই প্রশ্ন তুলে রীতিমতো কটাক্ষ করেন তারা।

সিদ্ধার্থের সঙ্গে ভিডিও বানাতে গা চুলকায় কিনা, ব্যঙ্গ করে সেই প্রশ্নও ছুঁড়ে দিয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ। যদিও অভিনেত্রী গোটা ঘটনা নিয়ে এখনো কোনো উত্তর দেননি, তবে গোটা ঘটনায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button