বাংলা সিরিয়াল

একটি মহিলাকে বিয়ে করতে চান অঙ্কুশ হাজরা এবং বিক্রম চট্টোপাধ্যায়! এমনই ইচ্ছা প্রকাশ করলেন লোক সম্মুখে

বাস্তবে একে অপরকে চোখে হারান অঙ্কুশ হাজরা এবং বিক্রম চট্টোপাধ্যায়। তাদের এই ভালো বন্ধুত্বের কথা কারোরই অজানা নয়। তবে বাস্তবে এতো মিল থাকলেও মনের পাত্রী হিসাবে বেছে নিলেন দুজনেই একজনকে! একটি পাত্রী কই বিয়ে করতে চান তারা! একি আজব কান্ড! বুঝতে পারছেন না?

তাহলে পরিষ্কারভাবে সেই বিষয়ে আলোচনা করা যাক, বেশ কিছুদিন ধরেই অঙ্কুশ এবং ঐন্দ্রিলা বিয়ের সম্পর্কে নানারকম কথা শোনা যাচ্ছে। তবে পাত্র-পাত্রী তরফ থেকে সেভাবে কিছুই এখনো জানানো হয়নি। তবে এরই মধ্যে ঘটে গেল এক কাণ্ড। একি পাত্রীকে বিয়ে করতে চান বিক্রম চট্টোপাধ্যায় ও! তবে হ্যাঁ ঐন্দ্রিলা নয়, বিয়ে করতে চান অন্য একজন মহিলাকে। যে মহিলাকে অঙ্কুশ হাজরা এবং বিক্রম চট্টোপাধ্যায় দুজনেই ভালোবাসেন তাকে নিয়েই টানাটানি করেন। ক্যামেরার সামনে ঘটলো এমনই ঘটনা।

বর্তমানে জনপ্রিয় জি বাংলা ডান্স রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্স সেই শুটিং সেটেই দেখা যায় অঙ্কুশ কিভাবে প্রতিযোগী ডোনাকে মন দিয়ে বসেছেন। অপরদিকে ডোনা আবার অঙ্কুশ নয় বিক্রমের হাসিটাকে বেশি পছন্দ করেন। তারপরে তিনি বিক্রমের সাথে পেহেলা নেশা গানে নেচেছেন। তবে গতকালের এপিসোড দুই সঞ্চালক অর্থাৎ অঙ্কুশ হাজরা এবং বিক্রম চট্টোপাধ্যায় সেই প্রতিযোগিনী বললেন বিয়ের কথা।

কিছুদিন আগেই পেহেলা নেশা গানের মাধ্যমে মজা করে ডোনা কে প্রপোজ করতে দেখা গিয়েছিল বিক্রম চট্টোপাধ্যায়র উদ্দেশ্যে। তার জন্য হাউমাউ করে কেঁদে ছিলেন অঙ্কুশ হাজরা। তবে এবার ওনার হাত ধরে টানাটানি শুরু করে অঙ্কুশ একদিকে বলেন তিনি ডোনা কে বিয়ে করছেন সেজন্য জিৎ শুভশ্রী এবং শ্রাবন্তীকে আমন্ত্রণ জানিয়েছেন। আবার অন্যদিকে বিক্রম চট্টোপাধ্যায় সেই প্রতিযোগীনির হাত ধরে টেনে বলেন তিনি ডোনা কে বিয়ে করবেন সেই বিয়েতে জানো সকলেই উপস্থিত থাকেন।

বর্তমানে ডান্স বাংলা ডান্স রিয়্যালিটি শো-এর টিআরপি লিস্টে সর্বোচ্চ স্থানে বিরাজ করছে। এই প্রথমবার একসাথে সঞ্চালনা করতে দেখা যাচ্ছে অঙ্কুশ হাজরা এবং বিক্রম চট্টোপাধ্যায় দুই বন্ধুকে। বিচারকের আসনে রয়েছেন জিৎ, শুভশ্রী গাঙ্গুলী, গোবিন্দা। তবে বর্তমানে গোবিন্দার কিছু অসুবিধা চলায় গোবিন্দার আসনে শ্রাবন্তীকে দেখা যাচ্ছে। এর সাথে নৃত্য গুরুর আসনে রয়েছেন ওম, দেবলিনা, রিমঝিম মিত্র এবং সৌমিলি।

Back to top button