বলিউড

‘আমার পর্ন ভিডিয়ো শিল্পার ভালো লেগেছে, বলেছিল রাজ’! ‘গ্ল্যামার ওয়ার্ল্ড থেকে কখন ধীরে ধীরে আমার ছবি পর্নোগ্রাফি ভিডিও জন্য ব্যবহৃত হতে শুরু করল আমি নিজেও বুঝতে পারিনি’, দাবি করলেন শার্লিন চোপড়া

শুক্রবারই পর্ণগ্রাফি কি কাণ্ডের জন্য শার্লিন চোপড়াকে বিভিন্নভাবে জেরা করেছে মুম্বাই পুলিশ। আপাতত রাজ কুন্দ্রকে মুম্বাই পুলিশের হেফাজতে রাখা হয়েছে বলে জানা গিয়েছে। বারবারই তার জামিনের আবেদন খারিজ হচ্ছে এবং শুনানির তারিখ পিছিয়ে চলেছে।

শুক্রবার অভিনেত্রী শার্লিন চোপড়াকে মুম্বাইয়ের ক্রাইম ব্রাঞ্চ ৮ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে। এই সফরের সময় শার্লিন রাজ কুন্দ্রা এবং শিল্পা শেঠি সম্পর্কে অনেক বড় বড় তথ্য প্রকাশ করেছিলেন।

একটি সাক্ষাৎকারের সময় শার্লিন বলেছিলেন যে রাজ কুন্দ্রা তাকে এই বলে বিভ্রান্ত করেছে যে শিল্পা শেঠি তার ভিডিও পছন্দ করছে। শার্লিন বলেন, “রাজ আমার পরামর্শদাতা ছিলেন। তিনি আমাকে এই বলে বিভ্রান্ত করেছিলেন যে আমি যা কিছু শুটিং করছি তা গ্ল্যামারের জন্য।”

শার্লিন বলেছিলেন যে রাজ কুন্দ্রা তাকে বলেছিলেন যে শিল্পা শেঠি তার ভিডিও এবং ছবি পছন্দ করছে। তিনি আমাকে বিশ্বাস করেছিলেন যে অর্ধনগ্ন এবং অশ্লীল ছবি খুবই সাধারণ । সবাই তাই করে আমারও এটা করতে কোন সমস্যা হওয়া উচিত নয়।

তিনি আরো জানান যে “রাজের সাথে যখন প্রথম তার দেখা হয় রাজ তাকে বলেছিলেন এটি গ্ল্যামারের ভিডিও শুট করা হচ্ছে, তাই ভয়ের কিছু নেই। আমি ভেবেছিলাম যে এরপর থেকে হয়তো আমার জীবনটা অনেকটাই বদলে যাবে, কিন্তু কখনো ভাবিনি এরকম একটি নোংরা চক্রান্তে আমি জড়িয়ে পড়বো, গ্ল্যামারাস ভিডিও থেকে কখন অর্ধনগ্ন ভিডিও বানানো হবে তা আমি নিজেও জানতাম না”।

তিনি আরও জানান যে রাজ তাকে উৎসাহিত করার জন্য বলতেন শিল্পা শেট্টির তার কাজ খুব পছন্দ করেছেন, তিনি খুব ভালো কাজ করছেন বলে শিল্পা শেট্টির দাবি। এই কথা শুনে তিনি আরো উৎসাহিত হয়ে ভালো করে কাজ করতেন। তাই তিনিও এই শুট করতে আরও বেশি আগ্রহী হয়ে ওঠে।

Back to top button