বাংলা সিরিয়াল

‘ছোট্ট কড়াইয়ে দেড়শো জনের খাবার রাঁধে খুকু’! ‘খুকুমণি হোম ডেলিভারি’র অবাস্তব গল্পকে এবার তুলোধোনা করলেন মহিলা ইউটিউবার

স্টার জলসার পর্দায় অতি অল্প দিন হল সম্প্রচার শুরু হয়েছে ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিকটির। তবে প্রথম থেকেই অন্যরকম গল্প দিয়ে টিআরপি তালিকার প্রথম দিকে স্থান করে নিতে সক্ষম হয়েছে দীপান্বিতা রক্ষিত অভিনীত ধারাবাহিকটি। তবে এবার ধারাবাহিকের গল্পের একাধিক অবাস্তব ঘটনাকে তুলে ধরে রীতিমতো কটাক্ষ ছুঁড়ে দিতে দেখা গেল এক মহিলা ইউটিউবারকে।

‘অ্যামিউসিং রি’ নামের ওই ইউটিউবার জানিয়েছেন ধারাবাহিকে বারংবার খুকুমণি অর্থাৎ মুখ্য চরিত্র জানায় সে দেড়শো জনের জন্য খাবার হোম ডেলিভারি করে থাকে। কিন্তু সব সময় তাকে একটি ছোট্ট কড়াইতে রান্না করতে দেখা যায়। পাশাপাশি সবজি বাজারে গেলেও অত্যন্ত কম পরিমাণ সবজি নিয়ে ফিরে আসে খুকুমণি।

এরপর ধারাবাহিকের মারপিট দৃশ্যকেও তুলোধোনা করতে দেখা যায় ওই ইউটিউবারকে। তিনি জানান প্রতিবার সবজি দিয়ে মারামারি করার পরেও গুন্ডারা আবার নতুন করে খুকুমণিকে আক্রমণ করে থাকে। পাশাপাশি তিনি আরো জানিয়েছেন ধারাবাহিকের নায়ক এবং নায়িকা ছাড়া বাকি সবাই ভিলেন।

বলাই বাহুল্য এর মধ্যে বেশ কয়েকবার অবাস্তব এবং অতিনাটকীয় গল্পের জন্য খুকুমণি হোম ডেলিভারি সমালোচনার শিকার হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এদিনও নেটিজেনদের একটি বড় অংশ একমত হয়েছেন ওই ইউটিউবারের মতামতের সঙ্গে।

Back to top button