বাংলা সিরিয়াল

‘নেচে নেচে গুন্ডাদের মারল খুকুমণি’! ‘খুকুমণি হোম ডেলিভারি’র নতুন মারপিট দৃশ্য দেখে হাসির রোল সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি স্টার জলসার পর্দায় শুরু হয়েছে ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিকটির সম্প্রচার। এবং অতি অল্প দিনের মধ্যে দর্শকদের মন জয় করে নিয়েছে ধারাবাহিকটি। ফলাফল হিসেবে টিআরপি তালিকাতেও উপরের দিকেই আপাতত দেখতে পাওয়া যাচ্ছে খুকুমণি হোম ডেলিভারিকে। তবে ইতিমধ্যে বেশ কয়েকবার হাস্যকর মারপিটের দৃশ্যের জন্য সোশ্যাল মিডিয়ায় দর্শকদের কটাক্ষের শিকার হতে হয়েছে খুকুমণি হোম ডেলিভারিকে। এবারও তেমনই একটি মারপিট দেখে হাসি চেপে রাখতে পারলেন না দর্শকরা।

প্রসঙ্গত এর আগে ধারাবাহিক বহুবার গুন্ডাদের দেখতে পাওয়া গিয়েছে খুকুমণিকে আক্রমণ করতে। রাজপুত্তুর বিহনের সঙ্গে বিয়ে হওয়ার পর থেকেই খুকুমণির উপর বহুবার ধারাবাহিকে নেতিবাচক চরিত্রদের আক্রমণ করতে দেখা গিয়েছে। তবে প্রতিবারই পাল্টা আক্রমণ করে মারপিট জয়লাভ করেছে খুকুমণি।

প্রসঙ্গত চ্যানেলের তরফ থেকে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করা হয় যেখানে দেখা গিয়েছে সবজির বাজারে খুকুমণির উপর হামলা চালায় একদল গুন্ডা। কিন্তু তারা মারতে আসার আগে লাঠি নিয়ে তাদের পাল্টা আক্রমণ করে বসে খুকুমণি। কিন্তু লাঠি নিয়ে প্রায় নেচে নেচে গুন্ডাদের আক্রমণ করার দৃশ্য দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়াতে। ফলে আরো একবার দর্শকদের কটাক্ষের মুখোমুখি হতে হয়েছে ধারাবাহিকটিতে।

Back to top button