বাংলা সিরিয়াল

“গাঁটছড়া” – ধারাবাহিকে আসছে নতুন চমক! খড়ির চরিত্রে আর দেখা নাও যেতে পারে সোলাঙ্কিকে! সোশ্যাল মিডিয়া জুড়ে শুধুই কি গুঞ্জন নাকি সত্যি?

বর্তমানে স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক “গাঁটছড়া”। শুধু স্টার জলসার বলা ভুল হবে কয়েক সপ্তাহ ধরে বঙ্গ সেরা হচ্ছে এই ধারাবাহিক। এ ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী সোলাঙ্কি রায়। খড়ি ও ঋদ্ধির এই জুটি, তাদের খুনসুটি বেশ ভালই পছন্দ করছেন দর্শক। মিঠাই ধারাবাহিককে টেক্কা দিতে গিয়ে এখন বঙ্গ সেরা এসে দাঁড়িয়েছে এই ধারাবাহিক। একের পর এক টুইস্ট আনতে আনতে ধারাবাহিকের এই সাফল্য এসেছে।

বর্তমানে ধারাবাহিকে দেখানো হয়েছে যে খড়ির জেঠু মারা যাবার পর পাঁচ বছর ভট্টাচার্য বাড়িতে দুর্গাপুজো হয়নি। এইবার ঋদ্ধি খড়িকে ভট্টাচার্য বাড়ির দুর্গাপুজো উপহার দিতে চলেছে। ঋদ্ধি, রীতিমতো সারপ্রাইজ দিতে চায় খড়িকে। আর সেই সারপ্রাইজে তাকে সাহায্য করছে দ্যুতি, বনি এবং কুনাল। ঋদ্ধি চায় চালার মধ্যে ঘড়ি নিজের তুলির টানে আবাহন করুক দেবী দুর্গার। আর এই সারপ্রাইজ দিতে গিয়ে তৈরি হচ্ছে একের পর এক সমস্ত খুনসুটি। আর সেসব দেখে দর্শক বেশ মজাই পাচ্ছেন। অন্যদিকে কিয়ারা রীতিমতো চেষ্টা করছে ঋদ্ধি সম্পর্কে খারাপ ধারণা খড়ির মধ্যে ঢুকিয়ে দিতে। বলা যায় কিছুটা সাফল্য পেয়েছে সে। খড়ি এখন মনে করছে ঋদ্ধি এখনো ভালবাসা তার দিদিকে। এই নিয়েই গল্পের ধারা এগিয়ে চলেছে।

ধারাবাহিক দেখে দর্শক মহল একেবারে গদগদ হয়ে থাকলেও সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে নতুন জল্পনা। অভিনেত্রী সোলাঙ্কি রায়ের ইনস্টাগ্রাম স্টোরি থেকে শুরু হয় এমন জল্পনার। অভিনেত্রী স্টোরিতে একটি ছবি দিয়েছিলেন। যেখানে একটি স্টিলের খেলায় ভাত মাংসের ঝোল আর চামচ ছিল। আর সেখানে অভিনেত্রী লিখেছেন আজকের দিনের শিলং এ প্রথম খাবার। আর এইটা থেকেই সোশ্যাল মিডিয়ায় জল্পনা শুরু হয়েছে যে খড়িকে হয়তো এখন কয়েকদিন দেখা যাবে না। এটা পুজোর ছবি হতে পারে না কারণ অভিনেত্রী পুরো পুজোয় কাটিয়েছেন কলকাতায়। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল দেখলে বোঝা যাবে অভিনেত্রীর প্রত্যেকটি দিনের ছবি তিনি শেয়ার করেছেন। অর্থাৎ পুজোর পর আজকেই তিনি বেরিয়ে পড়েছেন পাহাড়ে বেড়ানোর উদ্দেশ্যে।

তবে অভিনেত্রীর অনুরাগী এবং ধারাবাহিকের প্রেমীরা রীতিমতো চিন্তিত হয়ে পড়েছেন যে তবে কি ধারাবাহিকে কয়েকদিন দেখতে পাওয়া যাবে না খড়িকে? কিন্তু ধারাবাহিক ও চলছে গুরুত্বপূর্ণ পর্ব তার মধ্যে মুখ্য চরিত্র না থাকলে কেউই পছন্দ করবে না। যদিও জানা যায়নি অভিনেত্রী শিলং কেন গিয়েছেন। কাজের জন্যেও যেতে হতে পারে কিন্তু সে কথা উল্লেখ নেই। এছাড়া অভিনেত্রী কার সাথে গিয়েছেন কবে ফিরবেন কোন কিছুই জানাননি। এবার শুধু এটাই দেখার যে সবটাই সোশ্যাল মিডিয়ার গুঞ্জন নাকি কিছুটা হলেও সত্যি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh