বাংলা সিরিয়াল

‘ফুলশয্যা হয়নি শিরিন অনুজের তাই গুড্ডির সাথে অনুজ যা করছে তা অবৈধ নয়’-শিরিনকে মিথ্যে কথা বলে অনুজের সাথে গুড্ডির নৈশ ভ্রমণ দেখে নিন্দা করতেই সাফায় দিচ্ছেন বুদ্ধি ভক্তরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গুড্ডি’। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, অনুজ বর্তমানে গুড্ডি কে ডিভোর্স দিয়ে শিরিনকে বিয়ে করেছে। কিন্তু তার মন এখনো গুড্ডি’র দিকে ঝুঁকে আছে। সে শিরিনকে মিথ্যে কথা বলে গুড্ডি’র সাথেই সময় কাটাচ্ছে। ধারাবাহিকের মেন জায়গা থেকে ধারাবাহিক ক্রমশ সরে যাচ্ছে। একসময় এই ধারাবাহিকে দেখানো হত যে গুড্ডি পুলিশ অফিসার হবে কিন্তু এখন এই ধারাবাহিকে সম্পর্কের নানাবিধ টানাপোড়েন দেখানো হয়।

অনুজ গুড্ডি সম্পর্ক নিয়ে রীতিমতো টানা হেচঁড়া চলছে। প্রথমে অনুজ গুড্ডিকে ডিভোর্স দেয় এরপর দেখানো হচ্ছে যে, গুড্ডির প্রতি দুর্বলতা তৈরি হয়েছে অনুজের আর সে নানা অছিলায় শিরিনকে মিথ্যে কথা বলে, গুড্ডির সাথে সময় কাটানোর সুযোগ খুঁজছে। কিছুদিন আগে দেখানো হয়েছিল হোস্টেলে একসাথে রাত কাটিয়েছে, গুড্ডি আর অনুজ। বর্তমানে আবার এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে গুড্ডিকে নিয়ে বাসে করে যাচ্ছে অনুজ।

এই নিয়ে একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন যে, এগুলো এক অর্থে পরকীয়াকে মদত দেওয়া হচ্ছে। এইভাবে ধারাবাহিকের মধ্যে নোংরামো দেখানো হচ্ছে এবং এক বউকে ফেলে রেখে অন্য কাউকে নিয়ে সময় কাটানোর বিষয়টিকে প্রেম ভালোবাসার দৃষ্টিভঙ্গিতে দেখানো হচ্ছে। অন্য অংশের মানুষ আবার বলছেন, যেহেতু অনুজের সাথে শিরিনের ফুলশয্যা দেখানো হয় নি, তাই অনুজ গুড্ডি সাথে যা করছে তা কোন অন্যায় নয় বরং তা ভালোবাসা। সম্পর্কের মধ্যে এরকম টানাপোড়েন আসতেই পারে এবং তার মধ্যে কোন অন্যায় নেই।

নেটিজেনদের অন্য অংশের মানুষ আবার এই বিষয়টার প্রতিবাদ করে বলছেন যে, শিরিনের সাথে অনুজের ফুলশয্যা হয়নি বলেই গুড্ডিকে নিয়ে অনু যে কান্ড ঘটাচ্ছে তা কখনোই বৈধ হতে পারে না। নিজের স্ত্রীকে এইভাবে মিথ্যে বলে প্রাক্তন স্ত্রীর সাথে সময় কাটানোটা অন্যায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh