বাংলা সিরিয়াল

নীরাজ চোপড়াকে শুভেচ্ছা জানাতে গিয়ে নীরাজ পান্ডে কে শুভেচ্ছা জানিয়ে নতুন করে হাসির খোরাকে পরিণত হলেন অভিনেত্রী তৃণা সাহা!

এবারে ফের সামাজিক মাধ্যমে কটুক্তির শিকার হলেন অভিনেত্রী তৃণা সাহা। অভিনেত্রী বর্তমানে জনপ্রিয় চ্যানেল স্টার জলসায় খড়কুটো ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। তার বিপরীতে জুটি বেঁধেছেন কৌশিক মুখার্জী। তবে গুনগুন এবং সৌজন্য অভিনীত এই ধারাবাহিকটি সর্বদা ভালো চর্চার কেন্দ্রে থাকলেও এবারে কুমন্তব্যের কেন্দ্রে নেমে এলেন তৃণা সাহা। তবে এর কারণ কি!

সম্প্রতি অভিনেত্রী টুইটারে একটি শুভেচ্ছা বার্তা পোস্ট করেন। গত শনিবারের জাপানের টোকিও অলিম্পিকে ট্র্যাক এন্ড ফিল্ড এ ভারতকে প্রথম স্বর্ণপদক উপহার দিয়েছেন জ্যাভলিন থ্রোয়ার নীরাজ চোপরা। সেই আনন্দে ভেসেছে গোটা দেশবাসী। সেখানে অভিনেত্রী তৃণাও ব্যতিক্রম নন।

তবে টুইটারে নীরাজ চোপরার উদ্দেশ্যে শুভেচ্ছাবার্তা জানাতে গিয়ে শুভেচ্ছাবার্তা জানিয়ে বসলেন নীরাজ পান্ডেকে! হ্যাঁ, এমনটাই দেখা গেছে অভিনেত্রীর টুইটার হ্যান্ডেলে। তিনি টুইট করে লিখেছেন,”নীরাজ পান্ডে তোমার জন্য আমরা গর্বিত।” তবে কে এই নীরাজ পান্ডে! অভিনেত্রী হয়তো নিজেও জানেন না।

যেখানে সামান্য পান থেকে চুন খসলেই অভিনেতা-অভিনেত্রীদের চরমতম কুমন্তব্যের শিকার হতে হয় সেখানে এত বড় ভুল! নেটিজেনরা কি আর চুপ করে বসে থাকতে পারেন! হ্যাঁ, বসে থাকতে পারেননি তারা চুপ করে। পোষ্টের কমেন্ট বক্সে তৈরি হয়েছে হাসির ফোয়ারা। একের পর এক লোল, হা হা এরকম কমেন্টে ভরে গেছে। এরই মধ্যে এক নেটিজেন কমেন্ট করে বসেছেন, “আমার মনে হয় ওটা নিয়ে নীরাজ চোপড়া হবে।”

তবে বিষয়টি নজরে আসার পর তড়িঘড়ি নিজের ভুল শুধরে নেয় অভিনেত্রী। তবে ততক্ষনে যা হওয়ার হয়ে গেছে। নেটিজেনরা স্ক্রিনশট মেরে ব্যাকআপ রেখে দিয়েছিলেন। সেই স্ক্রীনশট রাতারাতি ভাইরাল হয়ে যায় এবং সামাজিক মাধ্যমে নতুন করে হাসির খোরাকে পরিণত হয় অভিনেত্রী তৃণা সাহা।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button