টলিউড

খুঁটিপুজোয় এসে মা দুর্গার মুখে সোনার মাস্ক পরিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলড হলেন জনপ্রিয় গায়িকা তথা তৃণমূল বিধায়ক অদিতি মুন্সি

জি বাংলা জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপা দিয়ে উঠে এসেছিলেন লোকগীতি গায়িকা অদিতি মুন্সি এরপর কেটে গেছে অনেকটা সময় বর্তমানে অদিতি একজন প্রতিষ্ঠিত গায়িকা পাশাপাশি তৃণমূল বিধায়ক তিনি প্রথমবার রাজনীতিতে নেমে তার সফলতা প্রমাণ করে দিয়েছিল যে তিনি নেটিজেনদের মধ্যে কতখানি জনপ্রিয়।

তবে এবার সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ট্রোলড হতে হলো আপাতভাবে বিতর্ক থেকে শতহস্ত দূরে থাকা অদিতিকে বিধায়ক হিসেবে এবার অদিতি আমন্ত্রণ পেয়েছিলেন বাগুইহাটির এক ক্লাবের খুঁটিপুজোয়। এরপর তিনি বাগুইআটির অশ্বিনীনগর বন্ধুমহল ক্লাবে খুঁটিপুজোর উদ্বোধনের পাশাপাশি সেখানে থাকা মা দুর্গার প্রতিমাকে সোনার মাস্কও পরিয়ে দেন।

এর পরেই রীতিমত ট্রোলড হতে হয় তাকে নেটদুনিয়ায়। নেটিজেনদের একাংশ মনে করছেন করোনা পরিস্থিতিতে যেভাবে মানুষ কাজ হারিয়ে অসহায় আর্থিক অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছেন, সেখানে অদিতির সোনার মাস্ক পরানো মোটেও শোভা পায়না।

তবে অদিতি জানিয়েছেন, সোনার মাস্ককে প্রতীকী হিসাবে ব্যবহার করেছেন তিনি। মেয়েদের সোনার মেয়ে বা সোনা মা বলা হয়, সে কারণেই সোনার মাস্ক তুলে দিয়েছেন মা দুর্গার মুখে। পাশাপাশি অদিতি উপস্থিত সবাইকে অনুরোধ করেছেন, সুরক্ষার জন্য মাস্ক পরতে।

এদিন করোনা পরিস্থিতিতেও পুজো করা প্রসঙ্গে গায়িকা জানান পুজোর সঙ্গে বহু মানুষের শিল্পসত্ত্বা ও জীবিকা জড়িয়ে আছে। তাই পুজো না হলে কাজ হারাবেন অনেক মানুষ। তবে সবাইকে সাবধানতা অবলম্বন করে পুজোয় সামিল হতে উপদেশ দিয়েছেন অদিতি

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button