বাংলা সিরিয়াল

বিয়ের কনের সাজে বলিউডি গানে উদ্দাম নাচ ‘খড়কুটো’র গুনগুনের! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

অতি অল্প দিনের মধ্যেই স্টার জলসার ‘খরকুটো’ ধারাবাহিকটি দর্শকদের মন জয় করে নিয়েছে। কারণ সেখানে চিরপরিচিত ধারাবাহিকের গল্পের মত কুটকাচালি নয় বরং যৌথ পরিবারের আনন্দ, মজা মূলত দেখতে পাওয়া যায় যা বাংলা সিরিয়ালের দর্শকদের ভারি পছন্দ হয়েছে।

সম্প্রতি ধারাবাহিকে দেখতে পাওয়া গেছে ধারাবাহিকের নায়িকা গুনগুনকে নববধূর বেশে। তবে বাস্তবে অভিনেত্রী তৃণা সাহা কিন্তু সেই নববধূর বেশে শুধুমাত্র শুটিংই নয়, সঙ্গে সঙ্গে ইনস্টাগ্রামে ভিডিও বানিয়ে ফেলেছেন।

প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয় তৃণা। লক্ষাধিক ফলোয়ার্স এর সঙ্গে মাঝে মধ্যেই তিনি নানা রকম ফটো এবং ইনস্টাগ্রাম ভিডিও শেয়ার করে নেন। এবারও সেরকমই একটি ইনস্টাগ্রাম ভিডিও অনুগামীদের সঙ্গে শেয়ার করে নিতে দেখা গেল তাকে।

এক বলিউডি হিন্দি গানে বিয়ের কনের সাজে গুনগুনকে ধারাবাহিকে তার ননদের চরিত্রে অভিনয় করছেন যারা সেই অভিনেত্রী সোনাল মিশ্র এবং প্রিয়াঙ্কা মিত্রের সঙ্গে উদ্দাম নাচতে দেখা যায়। যা থেকে নেটিজেনরা বেশ বুঝতে পারছেন এই ধারাবাহিকের শুটিং সেটে কতটা মজা এবং আনন্দে মেতে থাকেন অভিনেতা-অভিনেত্রীরা।

প্রসঙ্গত এদিন ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। অতি অল্প সময়ের মধ্যেই তা সহস্রাধিক অনুগামী কাছে পৌঁছে যায় এবং তাদের মন জয় করে নেয়। তবে এই প্রথম নয়। এর আগেও কিন্তু টলিউডে তার ধারাবাহিকের অন্যান্য সহকর্মীদের সঙ্গে নানা রকম মজাদার ভিডিও বানিয়ে অনুগামীদের আনন্দ দিয়েছেন তৃণা। বলাই বাহুল্য তার এই ভিডিও দেখে যারপরনাই খুশি নেটিজেনরা।

Back to top button