বলিউড

‘ওনার জন্য জীবন দিয়ে দেব, আমি এসব অভিযোগ মানিনা’, পর্ন-কাণ্ডে গ্রেফতার হওয়া রাজ কুন্দ্রার পাশে দাঁড়ালেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত

সোমবার রাতে জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রযোজক রাজ কুন্দ্রা। ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে গেছে বলিউডের অন্দরে। যদিও এখনো পর্যন্ত কোন সেলিব্রেটি রাজের সমর্থনে মুখ খোলেননি প্রকাশ্যে।

তবে এবার রাজ এবং শিল্পা পাশে পেলেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্তকে। এদিন রাখি সংবাদমাধ্যমকে জানান তিনি যখন বলিউডে পা রেখেছিলেন তাকে প্রচুর পরিমাণে সাহায্য করেছিলেন অভিনেত্রী শিল্পা শেট্টি। পাশাপাশি তার মতোই শিল্পা বলিউডে প্রচুর পরিশ্রম করে নিজের নাম উজ্জ্বল করেছিলেন, তাই রাখি মনে করেন শিল্পা এবং রাজ দুজনই অত্যন্ত সম্মানীয় ব্যক্তি।

তাই তাদেরকে এভাবে আক্রমণ করা উচিত নয় এদিন রাখি আরো জানান তিনি এই সমস্ত অভিযোগ মানেন না এবং মনে করেন রাজ এবং শিল্পার জীবন নষ্ট করে দেওয়ার জন্য কেউ অন্যায় ভাবে তাদেরকে ব্ল্যাকমেল করছে।

পাশাপাশি রাখির দাবি রাজ শিল্পার ছোট ছোট ছেলে মেয়ে রয়েছে। তাই সকলের উচিত তাদেরকে তাদের জীবন নিজেদের মত করে বাঁচতে দিতে। কিন্তু তা না হওয়ায় রাখি ব্যক্তিগতভাবে অত্যন্ত দুঃখ পেয়েছেন বলেই জানিয়েছেন।
তবে মুম্বাই পুলিশ কিন্তু এ সমস্ত কথা মানতে রাজি নয়।

তারা এদিন স্পষ্ট সংবাদমাধ্যমকে জানিয়েছেন রাজের বিরুদ্ধে যথেষ্ট তথ্য-প্রমাণ তাদের হাতে রয়েছে বলেই রাজকে গ্রেপ্তার করা হয়েছে। প্রসঙ্গত এদের রাজের জামিন কোর্টে নামঞ্জুর হয় ফলে আগামী ২৩শে জুলাই পর্যন্ত তিনি পুলিশ হেফাজতে থাকবেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button