বাংলা সিরিয়াল

জীবনসঙ্গী হিসাবে ঠিক কেমন মানুষ পছন্দ মিঠাইয়ের? অভিনেত্রী নিজেই বললেন সেই কথা

মিঠাই, ধারাবাহিকটি শুরু হওয়ার পর থেকেই দর্শকের মন জয় করে টিআরপির লিস্টের সর্বশ্রেষ্ঠ স্থান দখল করে নিয়েছে। কিছুতেই এই ধারাবাহিকে দমানো যাচ্ছেনা। পরিচালকেরা দমানোর জন্য নানারকম ফন্দি আঁটছেন কিন্তু সবকিছুই ব্যর্থ হয়ে যাচ্ছে। ধারাবাহিকে মিঠাই পরিবার ছাড়া আর কিছু বোঝেনা। এক কথায় বলা যায় পরিবার অন্তপ্রাণ যার। তবে বাস্তবে মিঠাই কেমন? আসুন জেনে নেয়া যাক বাস্তবে মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুন্ডু আসলে কেমন!

ধারাবাহিকের সাথে বাস্তব চরিত্র কিছুটা মিল পাওয়া যায় মিঠাই রানীর। ধারাবাহিকে যেমন পরিবার বলতে অজ্ঞান মেয়েটি, ঠিক তেমন বাস্তবেও।

বাস্তবে অভিনেত্রী মা-বাবাকে ছেড়ে বিয়ের পর থাকতে মোটেই রাজি নন। এই প্রসঙ্গে অভিনেত্রী বলেছেন তাঁর পরিকল্পনা অনুযায়ী, “মা বাবাকে ছেড়ে আমি কখনো থাকতে পারবো না। দরকার পড়লে আমার বরকে একটা ফ্লাট কিনে দেব আমার বাবা-মায়ের কাছে থাকার জন্য।”

তবে মিঠাই ধারাবাহিকের জন্য বর্তমানে তাকে কলকাতায় থাকতে হচ্ছে। মা বাবাকে ছেড়ে কলকাতায় থাকতে বেশ কষ্ট হয় তার। অভিনেত্রীর মাঝেমধ্যেই বাবা-মায়ের জন্য চিন্তা এবং মন খারাপ হয়।

তার জীবন সঙ্গী চয়েজ করার ব্যাপারেও রয়েছে নানা রকম শর্ত। অভিনেত্রী পছন্দ অনুযায়ী, “আমি হুট করে প্রেমে পড়ব না। আমার কাছে প্রেম মানে হল সেই মানুষটাকে সবার আগে ভালো করে বোঝা।

আর যার সাথে প্রেমকরবো তাকেই বিয়ে করবো। আসলে আমার প্রেমের ধারণাটা একটু আলাদা বা বলা যেতে পারে পুরোনো দিনের মত। যার সাথে প্রেম করব তাকেই জীবনসঙ্গী করব।” এতকিছু শর্তের কারনেই মনে হয় ‘এখনো সিঙ্গেল’ অভিনেত্রী।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button