বাংলা সিরিয়াল

চেন্নাই সুপার কিংস-এর এই দুর্দান্ত ক্রিকেটারের সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য! চিনে নিন অভিনেত্রীর প্রেমিককে

রিল লাইফ ও রিয়েল লাইফ দুই জায়গাতেই জমিয়ে প্রেম করছেন স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিকের দ্যুতি অর্থাৎ অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। এদিকে ধারাবাহিকে যেমন ঋদ্ধিকে ঠকিয়ে বিয়ের মণ্ডপ থেকে পালিয়ে গিয়ে তার ভাইয়ের সঙ্গে জমিয়ে প্রেম করতে ব্যস্ত তেমনি বাস্তব জীবনেও পুরনো দিনের সমস্ত কথা ভুলে আবার নতুন প্রেমে মজেছেন অভিনেত্রী শ্রীমা। আমরা জানতাম এর আগে শ্রীমা টেলিভিশন পর্দার জনপ্রিয় অভিনেতা গৌরব রায় চৌধুরীর সঙ্গে প্রেম করতেন। তবে সেই সম্পর্ক ভেঙে গিয়েছে বেশ কয়েক মাস হয়েছে। অবশেষে পুরনো সব কথা ভুলে গিয়ে জীবনের স্রোতে এগিয়ে চলেছেন দুজনে।

বর্তমানে গৌরবকে আমরা দেখতে পাচ্ছি জিবাংলার পিলু ধারাবাহিকে অভিনয় করতে। আর অন্যদিকে শ্রীমা গাঁটছড়া ধারাবাহিকে দ্যুতির ভূমিকায় অভিনয় করছে। গৌরব এখনো অব্দি সিঙ্গেল রয়েছেন। তবে শ্রীমার আবার নতুন করে প্রেম জেগেছে। ক্রিকেটার কনিষ্ক শেঠের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী এমনটাই খবর।

ক্রিকেট এবং বিনোদন জগতের মধ্যে প্রেমের সম্পর্ক নতুন কিছু নয় এর আগেও বহু জুটি আমরা দেখতে পেয়েছি। সরাসরিভাবে কোন কিছু স্বীকার না করলেও একেবারে অস্বীকার করেননি তিনি জানিয়েছেন তারা দুইজনে ভালো বন্ধু একসঙ্গে দুজনে সময় কাটাতে ভালো লাগে। তাই ধরে নেওয়া যেতে পারে যে পরবর্তীকালে এই জুটিকে আমরা একসঙ্গে দেখতে পাবো।

২০২১ সালে চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএলে খেলেছিলেন কনিষ্ক। আর সে বছরই আইপিএল ট্রফি জিতে নিয়েছিল চেন্নাই সুপার কিংস। সম্প্রতি কয়েকদিন আগেই গেল অভিনেত্রীর জন্মদিন আর জন্মদিনের দিনে কনিষ্কর সঙ্গে এক ফ্রেমে ধরা দিলেন শ্রীমা। বেশ কয়েকটি ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ও তারা একসঙ্গে তুলেছে এবং কনিষ্ক সেটা নিজের অ্যাকাউন্ট থেকে শ্রী মাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে তাদের বিশেষ মুহূর্তের কয়েকটি ছবি শেয়ার করে।

Back to top button