বলিউড

“আমাকে নিয়ে ওরা যেসব মন্তব্য করে আমার তা ভালোই লাগে”, সাক্ষাৎকারে নেটিজেনদের উপর ক্ষোভ প্রকাশ করে বললেন উরফী জাভেদ

বর্তমানে উরফি জাভেদকে চেনে না এমন মানুষ নেই। বলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী উরফি। নিজের অভিনয় এর চেয়েও তিনি নিজের বিভিন্ন কর্মকাণ্ডের জন্য সমালোচনায় উঠে আসেন। তার বিভিন্ন বিতর্কিত কথার জন্য তিনি সোশ্যাল মিডিয়ায় প্রায়সই চর্চায় থাকেন। এমনকি নিজের অদ্ভুত সব পোশাকের জন্য তিনি মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ার ট্রোল হয়ে থাকেন বিভিন্ন কাটাছেঁড়ার খোলামেলা পোশাকের জন্য তিনি সমালোচিত হয়ে থাকেন।

যদিও এই সমস্ত সমালোচনায় কান দেন না অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ছবি ছাড়ার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে পড়ে এবং বিভিন্ন ধরনের বাজে নোংরা কমেন্ট আর কমেন্ট বক্সে জমতে থাকে কিন্তু তিনি সেগুলোর কোনো কিছুতেই পাত্তা দেন না। তবে তা সম্প্রতি তার পোষাক নিয়ে সমালোচনা করায় রাগে ক্ষোভে ফেটে পড়েছেন উরফি সংবাদমাধ্যমের সামনেই নিজের সব রাগ উগড়ে দিলেন।

সাক্ষাৎকারে তাকে জিজ্ঞাসা করা হয় নেটিজেনরা যে তাকে নিয়ে এত সমালোচনা করে তার পোশাক-আশাক নিয়ে এত চর্চা করে এই ব্যপারে তিনি কি বলতে চান এর উত্তরে অভিনেত্রী বলেন “আমার ভালো লাগে ওরা আমায় নিয়ে কথা বলে।” এইভাবেই মিডিয়ার সামনে নিজের ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেত্রী। উড়ফি জানান, ‘আমি চাড্ডি, ব্রা না পরি তাতে কি যায় আসে, তুমি নিজে পড়েছ তো সেটাকে খেয়াল রাখ’। অনেক ভালো খবর লেখা যায় সেগুলো না লিখে যদি আপনারা উল্টো পাল্টা লেখেন তাহলে কিছু বলার নেই।

আর উরফির এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রাতারাতি। সকলেই তার এই ধরনের উত্তরের সমালোচনা করেছেন।

Back to top button