বাংলা সিরিয়াল

‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে ঝড় তুললেন অভিনেত্রী সন্দীপ্তা সেন! ‘চকা চক’ গানে নেচে সকলকে তাক করে দিলেন ছোটপর্দার সারদা মা

সম্প্রতি ছোটপর্দার জনপ্রিয় শো ‘দিদি নাম্বার ওয়ান’, এর মঞ্চে উপস্থিত হতে দেখা গিয়েছিল টলিউড অভিনেত্রী সন্দীপ্তা সেনকে। এর আগে জি বাংলার ‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে সারদা মায়ের চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন অভিনেত্রী। পাশাপাশি আরো একাধিক জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করতে দেখা গেছে তাকে। তবে এবার ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে অসাধারণ নেচে সকলকে চমকে দিলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

প্রসঙ্গত কিছুদিন আগে জনপ্রিয় বলিউড সিনেমা ‘আতরঙ্গি রে’ থেকে তুমুল ভাইরাল হয়েছিল শ্রেয়া ঘোষালের কন্ঠে ‘চকা চক’ গানটি। টলিউডের একাধিক অভিনেত্রীকে এর আগে এই গানে অংশগ্রহণ করে পারফর্ম করতে দেখা গিয়েছে ছোটপর্দায়। এবার সেই তালিকায় নাম লেখালেন অভিনেত্রী সন্দীপ্তা সেনও। প্রসঙ্গত এইদিন তার নাচ শুধুমাত্র উপস্থিত দর্শকরাই নয়, পাশাপাশি দারুণ উপভোগ করতে দেখা গিয়েছে জি বাংলার ‘দিদি নাম্বার ওয়ান’ এর সঞ্চালিকা রচনা ব্যানার্জিকেও।

সোশ্যাল মিডিয়ায় তার এই নাচ ভাইরাল হতেই নেটিজেনরা জানিয়েছেন শুধুমাত্র অভিনেত্রীর নাচের স্টেপ নয় বরং মুখের এক্সপ্রেশন মন জয় করেছে তাদের। এবং এই নাচের মাধ্যমে তিনি প্রমাণ করে দিয়েছেন অভিনয়ের পাশাপাশি নাচেও সমান দক্ষ তিনি।

Back to top button