বলিউড

বাপ্পী লাহিড়ির শেষ যাত্রায় কেন এলেন না মিঠুন? অবশেষে মুখ খুললেন মিঠুন চক্রবর্তী

চলতি মাসেই লতা মঙ্গেশকর, সন্ধ্যা মুখোপাধ্যায়ের পর সঙ্গীত জগত হারালো বাপ্পি লাহিড়ীকেও। টলিউড তথা বলিউডের ‘গোল্ডেন ম্যান’ ছিলেন তিনি। ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় সঙ্গীত পরিচালক তথা গায়ক ছিলেন বাপ্পি লাহিড়ী। সেকাল থেকে একালের প্রায় সমস্ত তারকাদের জন্য গানের সুর দিয়েছেন তিনি, পাশাপাশি গানও গেয়েছেন। তার প্রয়াণে রীতিমতো শোকোস্তব্ধ গোটা সঙ্গীত জগত। তবে বাপ্পি লাহিড়ীর শেষ যাত্রায় দেখা যায়নি মিঠুন চক্রবর্তীকে। সম্প্রতি এই প্রসঙ্গে প্রশ্ন উঠেছে মিডিয়াতে।

মিঠুন চক্রবর্তী ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা হতে পেরেছেন তার পেছনে একটা বড় ভূমিকা রয়েছে বাপ্পি লাহিড়ীর। তার সুর করা এবং গাওয়া গান ‘ডিসকো ড্যান্সার’ ও ‘জিমি জিমি’র হাত ধরে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন মিঠুন চক্রবর্তী। সকলের মতে বাপ্পি লাহিড়ীই মিঠুন চক্রবর্তকে পরিচিত করিয়েছিলেন ইন্ডাস্ট্রিতে। অভিনেতা নিজেও জানেন সেকথা। সম্প্রতি মিঠুন চক্রবর্তী এই প্রসঙ্গে মুখ খুলেছেন।

মিঠুন চক্রবর্তীর কথায়, বাপ্পি লাহিড়ী খুব খোলা মনের মানুষ ছিলেন। কারোর সাথে তার ইগোর লড়াই ছিল না বলেই জানিয়েছেন অভিনেতা। তরুন প্রজন্মকে সবসময় উৎসাহ দিতেন। কিন্তু ব্যাঙ্গালোরে থাকার কারণে বাপ্পি লাহিড়ীর শেষ যাত্রায় উপস্থিত থাকতে পারেননি অভিনেতা সেকথা স্পষ্ট জানিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Bappi Lahiri (@bappilahiri_official_)

তিনি আরো বলেন তার ‘ডিস্কো কিং’কে তিনি এই ভাবে শায়িত অবস্থায় দেখতে পারতেন না। তার চোখে তার যে ছবি রয়েছে সেটাই তিনি সারাজীবন ধরে রাখতে চান। বাপি লাহিড়ীকে সেই চিরপরিচিত ‘ডিস্কো কিং’ হিসেবেই নিজের মনে সারাজীবন রেখে দিতে চান মিঠুন চক্রবর্তী। তাঁর প্রয়াণে গভীরভাবে শোকাহত হয়েছেন মিঠুন, তা তার কথা থেকেই স্পষ্ট।

Back to top button