বাংলা সিরিয়াল

পরিবারের সঙ্গে ঘরোয়া আয়োজনে গণেশ বন্দনায় মেতে উঠলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি, ভাইরাল ছবি

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি কে তো আমরা সকলেই চিনি। একটা সময় পর্যন্ত সিনেমার পর্দায় চুটিয়ে অভিনয় করেছেন রচনা ব্যানার্জি, এরপরে জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালক হিসেবে রয়েছে বেশ কিছু বছর। র

চনা ব্যানার্জি ছাড়া যেন দিদি নাম্বার ওয়ান একেবারে অসম্পূর্ণ, রচনা ব্যানার্জি এবং দিদি নাম্বার ওয়ান একে অপরের পরিপূরক। দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে অভিনেত্রী প্রতিটি মেয়েকে নিজের পায়ে দাঁড়াতে পরামর্শ দেন, তাদের জীবনের গল্প শোনেন। বিকেল ৫ টা বাজলে টিভির পর্দায় মা ঠাকুমার হাজির হল দিদি নাম্বার ওয়ান দেখতে রচনা ব্যানার্জীর তার অসাধারণ সঞ্চালনায় দর্শকের মন কেড়েছেন। সমস্ত মেয়ে বউ রাই তাদের জীবনের কিছু না বলা কথা, দুঃখের গল্প রচনা ব্যানার্জীর সঙ্গে নির্দ্বিধায় ভাগ করে নেন। রচনা ব্যানার্জি ও তাদের যথাসাধ্য চেষ্টা করে সাহস যোগাতে তাদের পাশে থাকতে।

গত শুক্রবার ছিল গণেশ চতুর্থী, অর্থাৎ গণেশ বন্দনা দিন। এই দিনটিতে সকলেই সিদ্ধিদাতার পুজোতে মেতে উঠেছিলেন। সাধারণ মানুষ থেকে শুরু করে টলিউড অভিনেত্রী, অভিনেতা, গায়ক, গায়িকা প্রত্যেকেই গণেশ বন্দনা মেতে উঠেছিলেন। বাদ পড়েননি রচনা ব্যানার্জিও তার বাড়িতেও সিদ্ধিদাতা পূজিত হয়েছেন। বাড়িতেই ছোটখাটো গণেশ বন্দনা আয়োজন করেছিলেন অভিনেত্রী, পরিবারের সকলের সঙ্গে সেই দিনটি ভাগ করে নিয়েছেন তিনি। একেবারে বাঙালি সাজে পূজার আসরে বসে ছিলেন তিনি। নিজের ইনস্টাগ্রামে গণেশ পুজোর কিছু ছবি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

রচনা ব্যানার্জি বরাবরই ফুরফুরে মেজাজের মানুষ। মজা আনন্দ এসব নিয়েই থাকতে ভালোবাসেন বরাবর। তিনি ছেলে বন্ধু বান্ধব এই নিয়ে বেশ আছেন, মাঝে মধ্যেই তাকে ঘুরতে যেতে দেখা যায় বান্ধবীর সঙ্গে। কাজের ফাঁকেই উইকেন্ড কাটাতে চলে যান রচনা ব্যানার্জি। আবার কখনো রেস্টুরেন্টে বান্ধবীদের সঙ্গে পার্টি করতে দেখা যায় তাকে। সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করে, মাঝেমধ্যে কিছু ছবি ভিডিও ভাইরাল হয়ে পড়ে।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

Back to top button