বাংলা সিরিয়াল

‘সাক্ষাৎ গণেশ ঠাকুর’! সুদীপার কোলে ছোট্ট গণেশ, ছোট্ট আদির সাজ দেখে বলছে নেটিজেন, মায়ের কোলে বসে দিব্যি পুজোতে অংশ নিল সে

১০-ই সেপ্টেম্বর, শুক্রবার ছিল গণেশ চতুর্থী। এদিন অন্যান্য তারকাদের পাশাপাশি রান্নাঘরের সুদীপা চট্টোপাধ্যায়ও ছেলের সাথে পালন করলেন গণেশ চতুর্থী। সম্প্রতি সেই ছবিই শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়া থেকে। ছেলে আদিদেবের সাথে নিজের দোকানেই গণেশ চতুর্থী পালন করলেন সুদীপা চট্টোপাধ্যায়।

চলতি বছরে নিজের শাড়ি ও গয়নার দোকান খুলেছেন সুদীপা। সেই দোকানেই শুক্রবার গণেশ ঠাকুর এনে গণেশ চতুর্থী পালন করলেন সুদীপা চট্টোপাধ্যায়। পুজোর দিন দোকানে সুদীপা ছাড়াও আরো বেশ কয়েকজন উপস্থিত ছিলেন। এদিন সুদীপা জাম রঙের সালোয়ার, নাকে নথ, কানে দুল, গলায় হার পরে একেবারে মারাঠি স্টাইলে সেজেছিলেন সুদীপা। তার ছেলে আদিদেবের পরনে ছিল গেরুয়া রঙের পাঞ্জাবি আর সাদা পাজামা। এই পোষাকে তাদের দুজনকে দেখতে নিঃসন্দেহে ভালো লাগছিল।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে গণেশ চতুর্থীর বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন সুদীপা চট্টোপাধ্যায়। যা নেটদুনিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায় সকল নেটিজেনদের মধ্যে। ছেলের সাথে সুদীপার ছবিগুলি দেখে কেউ কেউ মন্তব্য করেছেন, “দেখে মনে হচ্ছে যেন দেবী পার্বতী ছেলেকে নিয়ে বসে রয়েছেন”। আবার কেউ লিখেছেন, “জন্মাষ্টমীতে কৃষ্ণ সাজিয়েছিলেন ওকে… এ বার দেখে মনে হচ্ছে যেন ছোট্ট গণেশ।” অন্যজন লিখেছেন, “অপূর্ব সুন্দর ঠাকুর সাজানো । সুদিপা ও আদি দুজনেই অপূর্ব সুন্দর।”

তবে সব মিলিয়ে বোঝাই যাচ্ছে গণেশ চতুর্থীর দিন ছেলে আদিদেবের সাথে বেশ ভালোভাবেই কাটিয়েছেন সুদীপা চট্টোপাধ্যায়। রান্নাঘরে সঞ্চালিকা হিসাবে থাকতে থাকতে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন সুদীপা। বর্তমানে তিনি তার পরিবার, ছেলে, শুটিং এবং ব্যবসা নিয়ে বেজয় ব্যস্ত।

Back to top button